• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ধর্ষণে সাত মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, দুলাভাই গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণে এক স্কুলছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় তার দুলাভাই সবুজ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে মির্জাপুর থানার এসআই মাহফুজ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার রাতে শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করা হয়। সবুজ মিয়া ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে।

মির্জাপুর থানার এসআই মাহফুজ বলেন, প্রায় সাত মাস আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন সবুজ। এ সময় বাড়িতে কেউ না থাকায় শ্যালিকাকে ধর্ষণ করেন তিনি। এরপর ভয় দেখিয়ে আরো কয়েকবার ধর্ষণ করেন। এতে অন্তঃসত্ত্বা হয় শ্যালিকা।

এদিকে ওই ভুক্তভোগী অসুস্থ হলে পরিবারের সদস্যরা অসুস্থতার কারণ জানতে চাইলে দুলাভাই সবুজ তাকে ধর্ষণ করেছে বলে জানায়। পরে পরিবারের লোকজন কৌশলে সবুজকে শ্বশুরবাড়িতে ডেকে আনেন। এর আগে ভুক্তভোগীর বাবা সবুজের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেন। পরে রাতে শ্বশুরবাড়িতে সবুজকে আটক করে থানায় নিয়ে যায়।

তিনি আরো বলেন, অভিযোগ পেয়ে সবুজকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যালিকাকে ধর্ষণের কথা স্বীকার করেছেন তিনি।

বুধবার সকালে ভুক্তভোগী শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে সবুজকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।