• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

রোহিঙ্গা শিবিরে এক স্বেচ্ছাসেবককে কুপিয়ে হত্যা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

কক্সবাজারের উখিয়ার শিবিরে ক্যাম্পের পাহারায় নিয়োজিত থাকা এক রোহিঙ্গা স্বেচ্ছাসেবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উখিয়ার বালুখালী ১৮ নাম্বার ক্যাম্পে এই ঘটনা ঘটে।

নিহত মো. জাফার (৩৫) ওই ক্যাম্পের ভলেন্টিয়ারের দায়িত্বে ছিলেন।

৮-এপিবিএন সহকারী পুলিশ সুপার (অপস্) মো.ফারুক আহমেদ জানান, দুস্কৃতিকারীদের একটি দল ক্যাম্প-১৮ এর এইচ/৫১ ব্লকে প্রবেশ করে পাহারারত ভলান্টিয়ারদের উপর আক্রমণ করে এবং ১/২ রাউন্ড গুলি করে। পরে তারা ভলান্টিয়ার মো. জাফরকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় ক্যাম্পে প্রবেশে জোরদার চেকপোস্ট, সার্বক্ষণিক টহল ও ব্লক-রেইড এর মাধ্যমে ক্যাম্পের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ওই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ জোরদার অভিযান চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে ভলেন্টিয়ারের দায়িত্বে থাকা মো. হারুন  জানান, তার ক্যাম্পে সন্ত্রাসীদের একটা দল ক্যাম্পে পাহারার দায়িত্বে থাকা রোহিঙ্গাদের উপর হামলা চালায়। এ সময় আরও কয়েকজন আহত হয়। তার ধারণা, হামলাকারীরা  'আরসা’আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি) গোষ্ঠীর সদস্য।