• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ, ভোক্তা অধিকারের জরিমানা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

নোংরা পরিবেশে খাবার তৈরি, মুদি দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য এবং ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে চট্টগ্রামে ৫ প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগরীর কোর্ট বিল্ডিং, খুলশী ওয়্যারলেস এলাকায় অভিযান পরিচালনা করে এসব অনিয়ম পান অধিদপ্তরের কর্মকর্তারা। অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার, আনিছুর রহমান ও দিদার হোসেন।

অভিযানে নগরীর কোর্ট বিল্ডিং এলাকার ক্রাউন হোটেল অ্যান্ড বিরিয়ানি হাউজকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানটিতে নোংরা ও তেলাপোকাযুক্ত পরিবেশে খাদ্যদ্রব্য প্রক্রিয়াকরণ ও ফ্রিজে সংরক্ষিত অবস্থায় খাবার পাওয়া যায়।

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় ও সংরক্ষণ করার অপরাধে ওয়্যারলেস এলাকার হাজী রুহুল আমিন স্টোরকে ৮ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ ও কাটা ওষুধ সংরক্ষণের অপরাধে নাহার ফার্মেসিকে ১৫ হাজার টাকা, হলি ফার্মেসিকে ৩ হাজার টাকা এবং আর এ কে ফার্মেসিকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।