• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

নামি-দামি ব্র্যান্ডের মোড়ক নকল করে বিক্রি, দুই লাখ টাকা জরিমানা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

নামি-দামি ব্র্যান্ডের মোড়ক নকল করে বিক্রি এবং বিভিন্ন ব্র্যান্ডের ডিটারজেন্ট অবৈধভাবে বিক্রির অপরাধে রাজধানীর চকবাজারে এক প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে প্রতিষ্ঠানটি জনস্বার্থে সাময়িকভাবে বন্ধ করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) চকবাজার এলাকায় এ অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

অভিযানে সিয়াম প্যাকেজিং নামের ওই প্রতিষ্ঠানে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের লাল চিনি, ডিটারজেন্ট, বিস্কিট, চানাচুর, চিপস, মসলা, চা, চালসহ নামি-দামি বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন প্যাকেট/মোড়ক নকল করে বিক্রি করতে দেখা যায়। পাশাপাশি সেখানে বিভিন্ন ব্র্যান্ডের ডিটারজেন্ট অবৈধভাবে বিক্রি করা হতো।

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মণ্ডল। তিনি বলেন, বেশ কিছুদিন থেকে নকল চিনি বিক্রি বন্ধে কার্যক্রম চলছে। সেটা বন্ধে গোপন সংবাদের ভিত্তিতে এ প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। কিন্তু এখানে নকল চিনির প্যাকেট ছাড়াও বিভিন্ন প্রকার পণ্যের প্যাকেট বিক্রি করছে অসাধু ব্যবসায়ী।

এসময় আরও উপস্থিত ছিলেন ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম ও রজবী নাহার রজনী।