• শনিবার ০১ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪৩১

  • || ২৩ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
উপকূলীয় অঞ্চলে দুর্যোগ সহনীয় ঘর করে দেয়া হবে: শেখ হাসিনা ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট দ্রুত মেরামতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী পটুয়াখালীর উদ্দেশে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে আইএমওর সেক্রেটারি জেনারেলের সাক্ষাৎ বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী যুদ্ধ মানবজাতির জন্য কী কল্যাণ বয়ে আনছে- প্রশ্ন প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী

বিএনপির সাবেক এমপি নাদিম মোস্তফা কারাগারে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

হত্যা মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী-৫ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট নাদিম মোস্তফাকে কারাগারে পাঠিয়েছে আদালত।
মঙ্গলবার বিকেলে রাজশাহীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারফ আল্লাম তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। রায় ঘোষণা শেষে নাদিম মোস্তফাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের আদালত পরিদর্শক পরিমল চক্রবর্তী।

তিনি বলেন, দুপুরে নাদিম মোস্তফা আদালতে জামিনের আবেদন জানান। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, মঙ্গলবার দুপুরে নগরীর পাঠানপাড়ার নিজ বাড়ি থেকে গ্রেফতার হন বিএনপি নেতা নাদিম মোস্তফা। রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি আলোচিত পুঠিয়ার বানেশ্বরের মজির উদ্দীন হত্যা মামলায় ১১ জানুয়ারি নাদিম মোস্তফার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। পরে তিনি গত মার্চ মাসে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পান। তবে উচ্চ আদালত নাদিম মোস্তফাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিলেও তিনি হাজির হননি।