• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

ছদ্মবেশে আত্মগোপনে ১৫ বছর, তবুও হলো না রক্ষা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩  

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. রনিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতার হওয়ার পর জামিনে বের হয়ে প্রায় ১৫ বছর ধরে পলাতক ছিলেন তিনি।
গতকাল মঙ্গলবার ঢাকার ভাটারা থানার যমুনা ফিউচার পার্ক এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল। গ্রেফতারকৃত রনি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা শালংকা গ্রামের মো. আপ্তাব উদ্দিনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম এম সবুজ রানা।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২০০৮ সালের জুলাই মাসে ফেনসিডিলসহ খিলগাঁও থানায় গ্রেফতার হন রনি। ওই ঘটনায় খিলগাঁও থানায় একটি মাদক মামলা হয়। পরে গ্রেফতার রনি জামিনে মুক্ত হয়ে আত্মগোপনে চলে যান। মামলাটি বিচার শেষে আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন আদালত।

এদিকে, রনি সাজা থেকে বাঁচতে কিশোরগঞ্জ ছেড়ে বিভিন্ন জায়গায় তার নাম ও বেশ পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিলেন। তাকে গ্রেফতারে র‌্যাবের কিশোরগঞ্জ ক্যাম্প নজরদারি শুরু করে এবং সবশেষ ঢাকার ভাটারা থানা এলাকায় তার অবস্থান নিশ্চিত হওয়া যায়। মঙ্গলবার (২১ মার্চ) ভাটারার যমুনা ফিউচার পার্ক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম এম সবুজ রানা বলেন, মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওই আসামির বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।