• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

শীর্ষ চোরাকারবারি গোল্ড মনিকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩  

সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারি ও সন্ত্রাসী শেখ শফিউল্লাহ ওরফে গোল্ড মনি (৪৭)কে ধরতে পুরস্কার ঘোষণা করেছে পুলিশ। গত ২০ মার্চ তাকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছে সাতক্ষীরা জেলা পুলিশ। মনি সাতক্ষীরা সদরের দক্ষিণ কাটিয়া গ্রামের শেখ মোশারফ হোসেনের পুত্র।

এবিষয়ে সাতক্ষীরার কলারোয়া থানার পক্ষ থেকে জানানো হয়, গত ৬ মার্চ রাত সাড়ে দশটার দিকে কলারোয়া থানার সাতক্ষীরা-যশোর হাইওয়ে রাস্তার ওপর পুলিশ চেকপোস্টে ডিউটি করছিল। সেদিন ইলিশপুর গ্রামের কোটার মোড়ে সাতক্ষীরা-যশোর হাইওয়ে পাকা রাস্তার ওপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাত মনি ও তার সহযোগীরা। এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে ছুটে যায়। 

ঘটনাস্থল ঘেরাও করলে ডাকাত দলের সদস্যদের মধ্যে শেখ শফিউল্লাহ মনি ওরফে গোল্ড মনি পুলিশের দিকে গুলি করতে থাকেন। এরপর সে সেখান থেকে পালিয়ে যায়। পরে এ ঘটনায় গোল্ড মনির বিরুদ্ধে কলারোয়া থানায় ওই দিনই ডাকাতির
প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়। 

জেলার শীর্ষ চোরাকারবারি শফিউল্লাহ মনি'র নামে নাশকতাসহ ডজনখানেক মামলা রয়েছে। 

এদিকে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, শেখ শফিউল্লাহ মনি ওরফে গোল্ড মনি’র বিষয়ে তথ্য বা ধরিয়ে দিতে পারলে পুরস্কার দেওয়া হবে। মনি’কে ধরতে সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জেলা পুলিশের ফেসবুকে পেজে পোস্ট দিয়েছেন। তার সন্ধান পেলে কলারোয়া থানার ফোন নম্বর ০১৩২০-১৪ ২১ ৪৪, ০১৩২০-১৪ ২২ ০৫, ০১৩২০-১৪ ৩০ ৯৮তে কল করার জন্য অনুরোধ করা হয়েছে।