• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

পিরোজপুর সংবাদ

প্রস্রাবে বাধা দেওয়ায় যুবক খুন: আরও ২ আসামি গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৬ জুন ২০২৩  

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলীতে প্রস্রাব করা নিয়ে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে যুবক খুনের ঘটনায় আবুল হাসনাত রাজু (৩৪) ও ওসমান (৩৫) নামে দুজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (৪ জুন) খুলনার পাইকগাছা থানাধীন শোলাদানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে চট্টগ্রামের আনার পর তাদের নিয়ে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি ছুরি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিবি-বন্দর ও পশ্চিম) মোহাম্মদ আলী হোসেন বলেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান শনাক্ত করে খুলনার পাইকগাছায় অভিযান চালিয়ে আজাদ হত্যাকাণ্ডে জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। আজাদের সঙ্গে স্থানীয় নয়াবাজার বিশ্বরোড এলাকায় চাঁদা আদায় আবুল হাসনাত রাজু ও ওসমানের এর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জেরে তারা এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন গ্রেফতাররা। তাদের সোমবার আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এর আগে এ ঘটনায় জড়িত আবু তাহের রাজীব, দেলোয়ার হোসেন জয়, মো. রায়হান সজীব এবং আবুল হাসনাত রানা নামের চারজনকে গত ৩০ মে গ্রেফতার করে র‌্যাব।

গত ২৮ মে দিনগত রাত সাড়ে ১২টার দিকে পাহাড়তলীর নয়াবাজার এলাকার একটি কারখানার গেটের সামনে অজ্ঞাত এক যুবক প্রস্রাব করলে কারখানার নৈশপ্রহরী মফিজ বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মফিজের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই যুবক। একপর্যায়ে তার সঙ্গে গ্রেফতারকৃতরাও যোগ দেন। এ সময় নৈশপ্রহরী মফিজের ছোট ভাই আজাদুর রহমান ঘটনাস্থলে গেলে তার সঙ্গেও কথা কাটাকাটি। একপর্যায়ে ধাক্কাধাক্কিতে রূপ নেয়। পরে আসামিরা তাদের দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান।

পরে ভোররাতে আজাদুর রহমান দোকান হতে নাস্তা আনার জন্য বের হলে পূর্ব পরিকল্পিতভাবে আজাদুরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে পাহাড়তলী থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলার পর আসামিরা আত্মগোপনে চলে যায়।