• সোমবার ২২ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৭ ১৪৩১

  • || ১৪ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

চুরি করতে গিয়ে ৯৯৯-এ চোরের ফোন, ‘তাড়াতাড়ি পুলিশ পাঠান’

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩  

‘হ্যালো এটা কি পুলিশ কন্ট্রোল রুম? আমি একটা দোকানে ঢুকছিলাম চুরি করতে, এখন লোকজন টের পাইয়া গেছে। আমারে তো পিটাইয়া মাইরা ফালাইবো, আমারে গ্রেপ্তার করেন। তাড়াতাড়ি খানকা রোডে পুলিশ পাঠান, আমারে বাঁচান।’


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টায় ঢাকার কদমতলীর খানকা রোডের পাসপোর্ট অফিসের পাশের একটি দোকান থেকে হৃদয় (২৫) নামে একজন কলার জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে এ কথা বলেন। পরে তাৎক্ষণিকভাবে কদমতলী থানায় বিষয়টি অবহিত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানায় ৯৯৯-এ কর্মরত পুলিশ সদস্যরা।

সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় কদমতলী থানা পুলিশের একটি দল। ততক্ষণে কলার হৃদয়কে ধরে কিছুটা দিতে শুরু করেছিল জনগণ। পরে সেখানে উপস্থিত হয়ে কলার হৃদয়কে উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা ইন্সপেক্টর আনোয়ার সাত্তার জানান, গ্রেপ্তার হৃদয় কদমতলীর মেরাজনগর ব্লক-’বি’তে বসবাস করে বলে জানিয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করে হৃদয়কে আদালতে সোপর্দ করা হয়েছে।