• বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২১ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী যুদ্ধ মানবজাতির জন্য কী কল্যাণ বয়ে আনছে- প্রশ্ন প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী আবহাওয়া স্বাভাবিক হলে ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ অবলোকন

শরীরে পেট্রোল ঢেলে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক ছাত্রীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টা মামলায় তার দুই সহপাঠীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৯ নভেম্বর) রাতে উপজেলার কদমবাড়ি ইউনিয়নের বড়খোলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনার পর থেকে আতংকে রয়েছে ওই গ্রামের স্কুল পড়ুয়া কিশোরীরা।
গ্রেপ্তারকৃতরা হলো- বড়খোলা গ্রামের কংকর রায়ের ছেলে দিগন্ত রায়(১৫) ও একই গ্রামের প্রহল্লাদ বিশ্বাসের ছেলে জয় বিশ্বাস(১৫)। তারা দুজনই আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ, এলাকাবাসী ও স্বজনরা জানায়, বেশ কিছুদিন ধরে নবম শ্রেণির ওই ছাত্রীকে আলাদাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দুই সহপাঠী দিগন্ত ও জয়। এতে সাড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয় তারা। রোববার (২০ নভেম্বর) সকালে ওই ছাত্রী তার ভাইয়ের সঙ্গে হেঁটে বিদ্যালয়ে যাওয়ার সময় তাদের মারধর করে দিগন্ত ও জয়সহ তাদের সহযোগীরা। একপর্যায়ে তাদের সঙ্গে থাকা পেট্রোল ওই ছাত্রীর গায়ে ঢেলে হত্যাচেষ্টা চালায়। এসময় ভাইবোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় রোববার রাতে ভুক্তভোগীর পিতা বাদি হয়ে দুজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন।

আড়ুয়াকান্দি নটাখোলা বদখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন ঠাকুর বলেন, বিষয়টিকে ছোট করে দেখার সুযোগ নেই। অল্পের জন্য মেয়েটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছে। আমরা সবাই এর সুষ্ঠু বিচার চাই।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, প্রধান অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তাদেরকে আজ (সোমবার) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।