• মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১ ১৪৩১

  • || ০৮ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ

বিশাল বাজেটের সিনেমার ঘোষণা দিলেন সালমান

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৪  

বলিউড ভাইজান সালমান খান ঈদ উৎসবেকে রঙিন করে তোলেন। এবারও তেমনটাই জানিয়ে দিলেন এই সুপারস্টার। রমজানেই দিলেন নতুন ছবির ঘোষণা। মঙ্গলবার (১২ মার্চ) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল নতুন ছবির ঘোষণা করলেন সালমান খান। তবে এ বার দক্ষিণী পরিচালকের উপর ভারসা রেখেছেন তিনি। দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের পরিচালনায় এই ছবিতে অভিনয় করবেন তিনি।

ছবিটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। সমাজমাধ্যমে সুখবর জানিয়ে সালমান লিখেছেন, ‘খুব আকর্ষণীয় একটা ছবির জন্য এ আর মুরুগাদস ও আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে জুটি বাঁধলাম। এই সফরে আপনাদের শুভেচ্ছা প্রয়োজন।’

ছবিটি মুক্তি পাবে আগামী বছর ঈদের সময়। অভিনেতার এই ঘোষণার পরেই বলিউডে আলোচনা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের মতে, এখনও পর্যন্ত এটাই বছরের সব থেকে বড় ছবির ঘোষণা।

তবে সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সালমানকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি কারোগি’ ও ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছে এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়।

তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান। উল্লেখ্য মুরুগাদস এই প্রথম সালমানকে নিয়ে পরিচালনা করতে চলেছেন। তবে ছবির বিষয় নিয়ে আপাতত কোনও তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। শোনা যাচ্ছে, ছবিতে সালমান খানের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনও অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, অন্যকোনো তথ্য জানা না গেলেও জানা গেছে, সিনেমাটি অ্যাকশন থ্রিলার গল্পের হবে। ছবিটির শুটিং হবে নিজ দেশে। তাছাড়া পর্তুগাল এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলোতে হওয়ারও কথা রয়েছে। ছবিটির নির্মাণে প্রায় ৪০০ কোটি রুপি ব্যয় হবে বলে জানা গেছে। যা সাজিদ নাদিয়াদওয়ালার ক্যারিয়ারের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে চলেছে।

গত বছর সালমান খানের তিনটি ছবি মুক্তি পায়। শাহরুখের সিনেমা ‘পাঠান’-এ ক্যামিয়ো চরিত্রে দর্শকদের মন জয় করে। কিন্তু তার পর ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি দর্শকদের নিরাশ করেছিল। বছর শেষে ‘টাইগার ৩’-এর মাধ্যমে ফের ঘুরে দাঁড়ান তিনি।