• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

আলোর মুখ দেখল দরদ, জানা গেল সিনেমা মুক্তির সময়

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ জুলাই ২০২৪  

‘তুফান’ ঝড় থামার পরপরই আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। রোববার (৭ জুলাই) দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা অনন্য মামুন।

এদিন শাকিব খানের সঙ্গে কলকাতার হোটেলে তোলা একটি ছবি প্রকাশ করে এই পরিচালক জানান, ১৫ জুলাই থেকে ‘দরদ’ সিনেমার প্রোমোশন শুরু করবেন। তাদের মূল লক্ষ্য থাকবে বাংলাদেশের পাশাপাশি বিশ্ব বাজারে ভালো কিছু করা। বিশেষ করে মধ্যপ্রাচ্যে অবস্থান করা বাঙালিদের কাছে সিনেমাটি পৌঁছে দেওয়া।

অনন্য মামুন বলেন, দুই মাস দরদের প্রোমোশনে নতুন চমক থাকবে। শাকিবিয়ানদের নিয়ে প্রথম কোন বড় আয়োজন হবে। সেখানে জানানো হবে সেপ্টেম্বর মাসের কোন তারিখ ‘দরদ’ প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একযোগে মুক্তি পাবে।

ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে দরদের টিজার। যেখানে বহুরূপী শাকিবের দেখা পেয়েছে ভক্তরা। কখনো একদমই নিরীহ, কখনো বিধ্বংসী ভয়ংকর এক রহস্য পুরুষ হিসেবে পর্দায় হাজির হয়েছেন নায়ক।

সবকিছু মিলিয়ে তুফানের পর আরও একটি ব্লকবাস্টারের অপেক্ষা করছে শাকিব ভক্তরা। তাদের কথা চিন্তা করেই দুই মাস পরেই সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘দরদ’ হতে যাচ্ছে শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। যেখানে আরও অভিনয় করছেন সোনাল চৌহান, পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায়।