• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

ব্ল্যাক টাইগার` ও `ভেতারান` রিমেকে সালমান

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

বলিউড ‘ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খান। সিনেমা, শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার হাতে রয়েছে ‘টাইগার ৩’ সিনেমারও কাজ।

এছাড়াও 'কাভি ঈদ কাভি দিওয়ালি', নো এন্ট্রি ২ , দাবাং ৪, 'বাজরঙ্গি ভাইজান'-এর সিক্যুয়ালের কাজ হাতে রয়েছে।

এরমধ্যেই ভারতীয় এক গণমাধ্যমে জানিয়েছেন, তার বোনের স্বামী অতুল অগ্নিহোত্রী ও তার বোন আলভিরা অগ্নিহোত্রী প্রযোজিত একটি সিনেমাতে অভিনয় করবেন।

জানা গেছে, এই জুটি ভাইজানকে তিনটি সিনেমার প্রস্তাব দিয়েছে, তাদের মধ্যে দুটি হল 'ব্ল্যাক টাইগার' এবং 'ভেতারান' রিমেক। তবে এই তিনটি প্রজেক্টের মধ্যে কোনটিতে কাজ করবেন সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি সালমান।

২০২৩ সালের মাঝামাঝি পর্যন্ত শিডিউল রয়েছে সালমানের। তার ভিড়ে নতুন সিনেমার কাজ করতে পারবেন কি না সেটাই ভাবছেন তিনি।

এদিকে, এ অভিনেতা বর্তমানে ক্যাটরিনা কাইফের সঙ্গে 'টাইগার ৩' সিনেমার কাজ করছেন। তবে করোনার প্রভাবের জন্য এ সিনেমার শুটিং আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন।

'টাইগার ৩', পরিচালনা করছেন মনীশ শর্মা, অভিনয় করেছেন ইমরান হাশমিও। ছবিটির বেশিরভাগ অংশের শুটিং হয়েছে গত বছর রাশিয়া, তুরস্ক এবং অস্ট্রিয়াতে।