• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

যুদ্ধক্ষেত্রে দাপুটে রাজা অক্ষয় কুমার!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১০ মে ২০২২  

অবশেষে প্রকাশ হলো অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পৃথ্বীরাজ’-এর ট্রেলার। সোমবার (০৯ মে) মুম্বাইয়ে এক অনুষ্ঠানের আয়োজন করে ঐতিহাসিক ঘটনা নিয়ে নির্মিত এই সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়।

নির্ভীক এবং পরাক্রমশালী রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবন কাহিনির ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘পৃথ্বীরাজ’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। তার বিপরীতে রয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী মানুষী চিল্লার। এই সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে মানুষীর।   

‘পৃথ্বীরাজ’-এর ট্রেলারে পৃথ্বীরাজের যুদ্ধের বেশ কিছু ঝলক দেখা গেছে। সেইসঙ্গে রাজত্ব থেকে যুদ্ধক্ষেত্রে দাপিয়ে বেড়ানো এক রাজার প্রেমকাহিনিও দেখা গেলো। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে সঞ্জয় দত্ত এবং সোনু সুদকেও। তাদের চরিত্র কী ধরণের হতে চলেছে তারও আভাস মিলেছে ট্রেলারে।  

পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী চেয়েছিলেন এই সিনেমায় পৃথ্বীরাজের জীবনের সবচেয়ে প্রামাণিক একটি উপস্থাপনা হয়ে উঠুক। প্রযোজক আদিত্য চোপড়া এই সিনেমার প্রযোজনার দায়িত্ব নেওয়ার সঙ্গে সঙ্গেই গবেষণার ওপর জোর দিয়েছিলেন নির্মাতা। এর আগে চন্দ্রপ্রকাশ এই সিনেমার জন্য চিত্রেনাট্য লিখতেই ১৮ বছর অতিবাহিত করেছেন।

করোনার কারণে কয়েক দফা পিছিয়েছে ‘পৃথ্বীরাজ’-এর মুক্তির তারিখ। নতুন মুক্তির তারিখ অনুযায়ী সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে চলেছে ৩ জুন। জানা যায়, একইসঙ্গে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।