• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

সাই পল্লবীর বিরুদ্ধে থানায় মামলা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবীর নামে। সম্প্রতি কাশ্মিরী পণ্ডিতদের হত্যা প্রসঙ্গে তুলনীয় মন্তব্য করেন সাই।

এর জেরেই তার নামে থানায় অভিযোগ দায়ের হয়। জানা যায়, ভারতের হায়দরাবাদের সুলতান বাজার থানায় সাই পল্লবীর নামে অভিযোগ দায়ের করেছেন বজরং দলের নেতারা।

সাই পল্লবী বর্তমানে তার নতুন সিনেমা ‘বিরাট পারভম’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন।  

এক সাক্ষাৎকারে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমা নিয়ে প্রশ্ন করা হলে সাই পল্লবী বলেন, ‘‘কাশ্মীর ফাইলস সিনেমাতে দেখানো হয়েছে, কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে মারা হয়েছে। আপনি যদি এ ঘটনাকে ধার্মিক সংঘর্ষ হিসেবে নেন, তাহলে কিছুদিন আগেই এক মুসলিম চালককে গরু নিয়ে যাওয়ার অপরাধে মারধর করা হয়। আর তাকে দিয়ে জোর করে ‘জয় শ্রীরাম’ বলানো হয়। এ দুই ঘটনার মধ্যে পার্থক্য কোথায়? আমাদের সবার আগে ভালো মানুষ হতে হবে। আমরা যদি ভালো হই, তাহলে অন্যকে আঘাত করব না। ’’

এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সাক্ষাৎকারের ভিডিও দেখে আইনি মতামতের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

‘বিরাট পারভম’ সিনেমায় ভেনেলার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। তার বিপরীতে আছেন রানা দাজ্ঞুবতি। শুক্রবার (১৭ জুন) মুক্তি পেয়েছে সিনেমাটি।