• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

মুখ খুললেন রাশমিকা, শ্রীবল্লি চরিত্রে থাকছেন তিনিই

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা রাশমিকা মান্দানা এরই মধ্যে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিলেও ‘পুষ্পা: দ্য রাইজ়’-এ তার শ্রীবল্লি চরিত্র দারুণ হিট। তার কথা বললেই কল্পনায় ভেসে উঠে ‘পরম স্বামী’ গান ও এর নাচ।
‘পুষ্পা: দ্য রাইজ়’-এর পরিচালক সুকুমার সিনেমার সিকুয়েল নির্মাণ করবেন খবর প্রকাশের পর পরই ফের আলোচনায় আসেন রাশমিকা। ‘পুষ্পা ২’তেও আল্লু অর্জুনের বিপরীতে তাকে দেখা যাবে কিনা এ নিয়ে প্রশ্ন উঠে। এরই মধ্যে চাউর হয় ‘পুষ্পা ২’তে থাকছেন না রাশমিকা। শুরুতে তার নাম বলা হলেও বাদ পড়ছেন তিনি।

এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন রাশমিকা। তবে সম্প্রতি মুখ খুলেছেন। জানালেন, ‘পুষ্পা ২’ সিনেমায়ও নায়িকা চরিত্রে তিনিই থাকছেন।

বৃহস্পতিবার এ নায়িকাকে প্রশ্ন করা হয় পুষ্পার দ্বিতীয় পর্বে আছেন? প্রশ্ন শুনেই হেসে ফেলেন রাশমিকা। বলেন, অনেক দিন ধরেই দেখছিলাম, এটা বলা হচ্ছে। সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা ২’তে আমি নেই। এটা ভিত্তিহীন খবর এবং গুজব। কারণ, এরই মধ্যে এই ছবির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি আমি। শিগগিরই কাজ শুরু করব আমরা।

রাশমিকা জানালেন, সিনেমাটিতে শ্রীবল্লির চরিত্রে দেখা যাবে তাকে। পুষ্পা রাজের চরিত্রে অভিনয় করবেন যথারীতি আল্লু অর্জুন। সেই সঙ্গে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন ফাহাদ ফাসিল।

এ নায়িকা বলেন,  অনেক বড় করে আর ভালো করে সিনেমার কাজটা হবে। সিনেমাটি নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এদিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই!

২০২১ সালে মুক্তি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছিল সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল সেটি।