• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

পিরোজপুর সংবাদ

রজনীকান্তকে অপছন্দ অমিতাভ বচ্চনের!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ মে ২০২৩  

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন অমিতাভ বচ্চন, অন্যদিকে টলিউড অর্থাৎ দক্ষিণ ভারতের থালাইভা হলেন রজনীকান্ত। তবে তাদের দুজনের মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কেমন? দুই ইন্ডাস্ট্রি কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে অনেক বছর ধরেই। অনেক ছবিতে এই দুই ক্ষেত্রের স্টারদের একসঙ্গে দেখা যায়। ফলে অমিতাভ বচ্চন ও রজনীকান্তের ঝুলিতেও তাই সিনেমার সংখ্যা নেহাতই কম নয়। তবে একসঙ্গে একের পর এক হিট দেওয়া জুটির মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কতটা মধুর ছিল জানেন? একবাক্যে একেবারেই ভালো নয়। কারণ নিজেই জানিয়েছিলেন অমিতাভ বচ্চন।

একবার এক সাক্ষাৎকারে রজনীকান্তের বিষয় মুখ খোলেন অমিতাভ বচ্চন। তিনি জানিয়েছিলেন, রজনীকান্ত তাকে অনেক উপদেশ দিতেন। তিনিও অনেক উপদেশ পাল্টা দিতেন রজনীকান্তকে।

তবে এর মধ্যে একটা টুইস্ট ছিল, রজনীকান্তের দেওয়া উপদেশ কখনই পালন করতে না অমিতাভ, একইভাবে অমিতাভের উপদেশও মেনে চলতেন না রজনীকান্ত। প্রকাশ্যেই অমিতাভ বচ্চন শেয়ার করেছিলেন, তাদের মধ্যে বেশ মন কষাকষির সম্পর্ক ছিল।

অমিতাভ বচ্চন বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। মাঝে মধ্যেই তিনি নানা মজার পোস্ট করে থাকেন ভক্তদের জন্য। কখনও কোনও প্রতীভার প্রশংসা, কখনও আবার কোনও বিশেষ দিনের শুভেচ্ছাবার্তা। ভক্তরা সোশ্যাল মিডিয়ায় নিত্য তার পোস্ট পেয়ে অভ্যস্ত। সদ্য এক বড় ঝক্কি সামলাতে হচ্ছে অমিতাভ বচ্চনকে।

সম্প্রতি বেজায় সমালোচনার শিকার হয়েছেন অমিতাভ বচ্চন। মাথায় নেই হেলমেট, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় আলোচনা ছিল তুঙ্গে। পথ চলতি অনেকেই সেই ভিডিও তুলেছিলেন। মাথায় নেই হেলমেট, তবে কি সেলিব্রেটি বলেই এই ছাড়? মুম্বাই পুলিশকে ট্যাগ করে এমনই প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একাংশ। এবার কড়া পদক্ষেপ নিল মুম্বাই ট্রাফিক পুলিশ। একাধিক ধারায় চালকের বিরুদ্ধে কেস দায়ের করা হয়। পাশাপাশি মোটা টাকার জরিমানাও তার বিরুদ্ধে ধার্য করা হয়েছে। দিতে হবে মোট ১০ হাজার ৫০০ টাকা।