• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বৃদ্ধাকে পাথর দিয়ে মেরে তার মাংস খেলেন জলাতঙ্কে আক্রান্ত যুবক!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

মাঠে গরু চরাচ্ছিলেন এক বৃদ্ধা। হঠাৎ তার ওপর হামলা চালান এক যুবক। বৃদ্ধার মাথা পাথর দিয়ে থেঁতলে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরের ঘটনা আরও ভয়াবহ। ওই বৃদ্ধার মৃত্যুর পর তার মাংস কামড়ে ছিঁড়ে খেতে শুরু করেন যুবক।

ভারতের রাজস্থানের একটি গ্রামে ভয়াবহ এ ঘটনা ঘটেছে।

পুলিশ বলছে, অভিযুক্ত যুবক সুরেন্দ্র ঠাকুর। তিনি মুম্বাইয়ের বাসিন্দা। তাকে গ্রেপ্তার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

চিকিৎসকরা বলছেন, সুরেন্দ্র জলাতঙ্কে আক্রান্ত। তাদের ধারণা, কোনো পাগলা কুকুর সুরেন্দ্রকে কামড়েছিল। তিনি টিকাও নেননি, চিকিৎসাও করাননি। যার জেরে জলাতঙ্কে আক্রান্ত হয়েছেন।  

বৃদ্ধার শরীর থেকে মাংস ছিঁড়ে খাওয়ার এ দৃশ্য দেখেছিলেন তারই ছেলে। কিন্ত তখন তিনি বুঝতে পারেননি ওই বৃদ্ধা তারই মা। দৃশ্য দেখে তিনি ভয়ে পালিয়ে গিয়ে অন্যদের খবর দেন। স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে চমকে ওঠেন। প্রচুর লোকজন দেখে ওই যুবক পালানোর চেষ্টা করেন। কিন্তু স্থানীয়রা তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

এদিকে হাসপাতালে ভর্তির সময়ও আক্রমণাত্মক হয়ে উঠেছিলেন ওই যুবক। পরে তার হাত-পা বেঁধে রাখা হয়। এই যুবকের কাছ থেকে একটি টিকিটও উদ্ধার করা হয়েছে, যা থেকে ধারণা করা হচ্ছে তিনি হয়তো মুম্বাই থেকে বাসে করে ওই গ্রামে এসেছিলেন।