• সোমবার ২২ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৭ ১৪৩১

  • || ১৪ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ উগড়ে দিচ্ছেন ভারতীয়রা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

উৎসবের সব প্রস্তুতিই ছিল ভারতের। অস্ট্রেলিয়াকে হারিয়ে শিরোপা জিতবে ভারত, পুরো দেশ বাঁধভাঙ্গা আনন্দে মেতে উঠবে- এমনই সব প্রস্তুতি। গ্রুপ পর্বে অসাধারণ পারফরম্যান্স শিরোপার ব্যাপারে আশাবাদী করে তুলেছিল ভারতকে। কিন্তু ফাইনালে স্বাগতিক দেশের সব স্বপ্ন গুড়িয়ে দিয়ে ট্রফি জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। নিজ দেশের মাটিতে আয়োজিত টুর্নামেন্টের শিরোপা জিততে না পারায় প্রচণ্ড ক্ষুদ্ধ হয়েছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুদ্ধ দর্শকেরা তাদের ক্ষোভ উগড়ে দিয়েছেন। ভারতের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এক লাখ ২০ হাজারের বেশি দর্শক উপস্থিত হয়েছিল। তাদের স্বপ্ন ছিল অস্টেলিয়াকে হারিয়ে রোহিত শর্মার দল দেশকে তৃতীয়বারের মতো বিশ্বকাপ ট্রফি এনে দেবেন। কিন্তু দল হেরে যাওয়ায় তারা হতাশ।

টুইটারে এক দর্শক লিখেছেন, ভারত এখন বিশ্ব ক্রিকেটের নতুন চোকার্স।

অন্য এক দর্শক লিখেছেন, কি অপমানজনক বিষয়। সবচেয়ে ধনী বোর্ড, ব্যাপক দর্শক সমর্থন, দারুণ সব ক্রিকেটার- সবকিছুই আছে কিন্তু ব্যর্থ। ভারতের প্রধান খেলা ক্রিকেট- এ জায়গা থেকে সরে আসার সময় এসেছে। আমি আশা করি হকি বা ফুটবল নিয়ে আমাদের এগুনো উচিত।

অন্য এক দর্শকের মন্তব্য ছিল এমন- এই পারফরম্যান্স ভারতের জন্য অপমানজনক।

আর এক ক্ষুদ্ধ দর্শক লিখেছেন, আহমেদাবাদ স্টেডিয়াম আবার প্রমাণ করেছে টস জয় মানেই ম্যাচ জয়। সব ফাইনাল ম্যাচ এখানে হচ্ছে যা খুবই বিরক্তিকর।

বিপরীত কিছু মন্তব্যও রয়েছে। একজন লিখেছেন, অভিযোগ করার কিছুই নেই। ১১ ম্যাচে এক হার। যদিও এটাই ছিল সবচেয়ে কঠিন ম্যাচ। যা হয়েছে ভালো হয়েছে।

অন্য একজন লিখেছেন, দল নিয়ে কোনো অভিযোগ নেই। নিঃসন্দেহে ধারাবাহিক এক দল। ফাইনালের আগের সব ম্যাচে একচ্ছত্র আধিপত্য করেছে।
অস্ট্রেলিয়াকে অভিনন্দন জানিয়ে একজন লিখেছেন, অস্টেলিয়াকে অভিনন্দন। বিশ্বকাপে অনেক ম্যাচ খেলা হয়েছে, রেকর্ডও হয়েছে। ভারতের জন্য শুভকামনা। আশা করছি পরবর্তী আসরে লক্ষ্য পূরণ হবে।