• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় ৯৮০ টি জেলে পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১১টি ইউনিয়নে মৎস্য সংরক্ষণ মৌসুমে কর্মহীন জেলেদের পুনর্বাসনের জন্য চাল বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। শনিবার (২৩ মার্চ) উপজেলার ৭ নং বেতমোর রাজপাড়া ইউনিয়নে ৮৯০ জন জেলে পরিবারের মাঝে দিনভর চাল বিতরণ কার্যক্রম চলে। এ কার্যক্রমের উদ্বোধন করেন ৭ নং বেতমোর রাজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন আকন।

এসময় তদারকি কর্মকর্তা শাহ আজম, সকল ওয়ার্ড ইউপি সদস্য, গ্রাম পুলিশ, বিভিন্ন মৎস্যজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন আকন বলেন, মৎস্য সংরক্ষণ মৌসুমে কর্মহীন জেলেদের পুনর্বাসনের জন্য সরকারের মানবিক সহায়তা মার্চ মাসে ইউনিয়নের তালিকাভুক্ত ৮৯০ জন জেলে পরিবারের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। সকাল থেকে বিকেল পর্যন্ত লোকজন শান্তিপূর্ণ ভাবে লাইনে দাড়িয়ে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা গ্রহণ করছেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, কার্ডধারী জেলেদের প্রতি মাসে ৪০ কেজি করে চাল দেয়ার নির্দেশনা রয়েছে। প্রতিটি ইউনিয়নে এ কার্যক্রম চলছে। সরকারের এ কার্যক্রম অব্যাহত থাকবে।