• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

মঠবাড়িয়ায় বসত ঘরে আটকে যুবককে উলঙ্গ করে নির্যাতন- আটক ২

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় শাহাদাৎ মৃধা (৪০) নামের এক যুবককে ঘরের মধ্যে আটকিয়ে উলঙ্গ করে ভিডিও ধারণ ও নির্যাতনের টাকা আদায়ের ঘটনায় ২ জনকে পুলিশ হেফাজতে নিয়েছে। ৬ এপ্রিল শনিবার দুপুরের স্থানীয়রা পৌর শহরের সমবায় মার্কেট এলাকায় বখাটে রাব্বি আকন (১৯) ও তানভীর (২০) কে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেন। আটককৃত রাব্বি আকন উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের আলমগীর আকনের ছেলে ও তানভীর ধানীসাখা গ্রামের জামাল বেপারীর ছেলে। তানভীর স্ব-পরিবারের পৌর শহরের বহেরাতলা এলাকায় ভাড়া বাসায় বসবাস করছে।

নির্যাতিত শাহাদাৎ মৃধা জানান, তিনি শুক্রবার বিকেলে মঠবাড়িয়া শহরে ডাক্তার দেখতে আসেন। ইফতারের সময় হলে থানা পাড়া মহল্লায় তার বোনের বাসায় যান। কিছুক্ষণ পর বখাটে রাব্বি আকন নেতৃত্বে একদল কিশোর গ্যাং সদস্যরা ওই ঘরে গিয়ে তাকে চোখ বেধে মারধর এবং উলঙ্গ করে ভিডিও ধারণ করেন। এসময় কিশোর গ্যাং সদস্যরা শাহাদাৎ মৃধার কাছে ৫০ হাজার টাকা দাবী করে। পরে তিনি বিকাশে ২০ হাজার টাকা এনে দিলে তাকে ছেড়ে দেয়া হয়। এরপর তিনি রাতে থানায় অভিযোগ করেন। শাহাদাৎ মৃধা উপজেলার বাইশকুড়া গ্রামের মজিদ মৃধার ছেলে। শনিবার দুপুরের পৌর শহরের সমবায় মার্কেট এলাকায় থেকে স্থানীয়দের সহযোগিতায় দুজনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, স্থানীয় জনতার ২ জনকে আটক করে  থানায় সোপর্দ করেছে। ভিডিও উদ্ধারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।