• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রী ধর্ষণ ॥ গ্রেপ্তার ধর্ষকসহ-২

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক কর্তৃক কয়েকদফা ধর্ষণের অভিযোগ উঠেছে। হিন্দু প্রেমিক ওই যুবক মুসলমান সেজে ওই স্কুলছাত্রীকে বিয়ে করবে এমন প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে দীর্ঘ দিন ধরে শারীরিক সম্পর্ক করে আসছিলো।

এ ঘটনায় রবিবার রাতে ভূক্তভোগী স্কুল ছাত্রী বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ৩ জনের নামে মামলা দায়ের করেছে। পুলিশ অভিযুক্ত প্রেমিক তন্ময় কুমার ওঝা (২০) ও তার অপর সহযোগি রনী তালুকদার (২২) নামে দুইজনকে রগ্রপ্তার করে করে সোমবার (২৯ এপ্রিল) দুপুরে আদলতে সোপর্দ করেছে পুলিশ। ঘটনায় জড়িত অপর এক সহযোগি আসামি বিপ্লব কুমার সরদার ঘটনার পর থেকে পলাতক রয়েছে। ভূক্তভোগি মেয়েটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণীতে লেখা-পড়া করছে।

থানা সূত্রে জানা গেছে, গত দুই বছর আগে মঠবাড়িয়া শহরের টিএ-টি মহল্লার বাসিন্দা স্কুল ছাত্রীর সাথে প্রতিবেশী একই ভবনের ভাড়াটিয়া যুবক উপজেলার ছোটশৌলা গ্রামের নারায়ণ চন্দ্র ওঝার ছেলে তন্ময় কুমার ওঝার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। হিন্দু ওই যুবক মুসলমান হয়ে মুসলিম ওই স্কুলছাত্রীকে বিয়ে করবে এমন প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে। গত বছর ১০ জুন প্রেমিক তন্ময় ওঝার বাসায় কেউ না থাকায় তার দুই সহযোগি বন্ধু উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের রণজিৎ তালুকদার এর ছেলে রনী তালুকদার ও পিরোজপুরের সিকদার মল্লিক বিপ্লব সরদার এর সহযোগিতায় মেয়েটিকে বাসায় আটকিয়ে কয়েকদফা ধর্ষণ করে। সর্বশেষ গত ২৩ এপ্রিল মঙ্গলবার সকালে ওই স্কুলছাত্রীকে বিয়ে করবে এমন কথা বলে বাসায় ডেকে নিয়ে পুনরায় ধর্ষণ করে। এরপর বিয়ের কথা বললে সে নানা টালবাহানা করে। এমন কি অভিযুক্ত প্রেমিক তন্ময় তার দুই সহযোগি বন্ধু রনী ও বিপ্লবের মাধ্যমে মেয়েটিকে নানা হুমকী ও ভয়ভীতি দেখায়। মেয়েটি বিষয়টি পরিবারকে অবহিত করলে সোমবার থানায় হাজির হয়ে ভূক্তভোগি মেয়েটি বাদী হয়ে প্রেমিক তন্ময় ও তার দুই সহযোগির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

মঠবাড়িয়া থানার (ওসি) মো. শফিকুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করে  সোমবার আদালতে মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্যও পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।