• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী

রিমালে ক্ষতিগ্রস্ত ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ জুন ২০২৪  

পিরোজপুরের নেছারাবাদে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ।

রবিবার (২ জুন) উপজেলার সমুদয়কাঠি ইউনিয়ন পরিষদের সামনে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের হাতে প্রথমে তিনি খাদ্য সহায়তা তুলে দেন। পরবর্তীতে পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্তদের সাথে দেখা করেন ও এলাকার ক্ষয়ক্ষতির পরিদর্শন করেন।

উপজেলার সমুদয়কাঠি, জলাবাড়ি, আটঘর কুড়িয়ানা ও স্বরূপকাঠি পৌরসভাসহ মোট ১০টি ইউনিয়নে ১১ হাজার প্যাকেট খাদ্য অসহায় ও দুঃস্থ পরিবারের হাতে সহায়তা পৌঁছে দেন।

এছাড়াও তিনি ভান্ডারিয়া, কাউখালী ও নেছারাবাদসহ তিনটি উপজেলায় মোট ২৫ হাজার দুস্থ্য পরিবারের হাতে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন তিনি।

খাদ্য সহায়তা বিতরণের সময় পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মোঃ মহিউদ্দিন মহারাজ বলেন, বিগত আমলের ঘূর্ণিঝড় ও সুনামির চেয়ে এবারের জন-মানুষের ক্ষয়ক্ষতি বেশি হয়েছে।

এই ক্ষয়ক্ষতি পুষিয়ে ওঠা, একার পক্ষে সম্ভব নয়। গ্রামের বৃত্তশালী ও মানবিক মানুষদের সকলের এগিয়ে আসতে হবে। আমি আমার সাধ্যমত দুস্থ ও অসহায় মানুষের মাঝে কাজ করে যাচ্ছি, আমার এই সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজের একান্ত সচিব আব্দুল্লাহ আল মাসুদ, স্বরূপকাঠি পৌরসভার মেয়র গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শ্রীমতি মালা মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ।