• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

মঠবাড়িয়ায় পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ জুন ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া আসামি হোসেন ফরাজীকে (২৪) ফের গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত হোসেন ফরাজীকে বিকেলে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। পটুয়াখালী জেলার বাউফলের আধাবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হোসেন ফরাজী উপজেলার উদয়তারা বুড়িরচর গ্রামের আঃ কাদের ফরাজীর ছেলে।
থানা সূত্রে জানা গেছে, সম্প্রতি থানা পুলিশ একটি মামলায় হোসেন ফরাজী নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। আদালত থেকে পিরোজপুর কারাগারে নেয়ার সময় চরখালী ফেরিঘাট এলাকা থেকে আসামি হোসেন ফরাজী সুকৌশলে পালিয়ে যায়। পরে মঠবাড়িয়া থানার ওসি আসিকুজ্জামান (পিপিএম সেবা) এর নেতৃত্বে এসআই রফিকুল ইসলাম ও এসআই মোঃ শাহিনুর ইসলাম সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পটুয়াখালী জেলা বাউফল থানা পুলিশের সহায়তায় বাউফলের আধাবাড়িয়া এলাকা থেকে তাকে ফের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত হোসেন ফরাজীকে মঙ্গলবার বিকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। মঠবাড়িয়া থানার ওসি আসিকুজ্জামান (পিপিএম সেবা) জানান, গ্রেপ্তারকৃত হোসেন ফরাজীর নামে মঠবাড়িয়া সহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।