• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

সাগরে ট্রলার ডুবিতে মঠবাড়িয়ার নিখোঁজ ৫ জেলের ৭ দিনেও খোঁজ মেলেনি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : সাগরে মাছ ধরতে গিয়ে পিরোজপুরের মঠবাড়িয়ার ছোটমাছুয়া গ্রামের ১২ জেলের মধ্যে ৭জন ফিরে এলেও ৭দিনে খবর মেলেনি ৫ জেলের। নিখোঁজ ৫ জেলের বাড়িতে চলছে শোকের মাতম। নিখোঁজ জেলেরা হলো ছোট মাছুয়া গ্রামের হাফেজ আলমের ছেলে বাহাদুর আলম (২২), উদ্ধত আলী আকনের ছেলে এমাদুল আকন (৫০), আতাহার শাহ এর ছেলে আল আজিম শাহ (৩০) মোসলেম হাওলাদারের ছেলে সালাম হাওলাদার ও পাশর্^বর্তী ভান্ডারিয়া উপজেলার জুনিয়া গ্রামের মোখলেস হাওলাদারের ছেলে আবদুর রহমান হাওলাদার (৫০)।

মঙ্গলবার সকালে নবনির্বাচিত মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান এড. বায়জিদ আহম্মেদ খান সরোজমিনে গিয়ে জেলে পরিবার গুলোকে সার্বিক সহয়তা ও নিখোঁজদের উদ্ধারের আশ্বাস দেন।

এ ব্যাপারে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ূম জানান, সাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৫ জেলেকে উদ্ধারের চেষ্ঠা চলছে।

মহিপুর হাসপাতালে চিকিৎসাধিন ফিরে আসা জেলেরা জানান, গত ২৬ জুন আমরা ১২ জেলে একত্রে একটি ট্রলার নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে রওয়ানা হই। পটুয়াখালীর মহীপুর থেকে বরফ সহ প্রয়োজনীয় মালামাল নিয়ে সাগরে মাছ ধরে ৩০জুন রোববার রাতে ফেরার পথে হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। এসময় আমরা সাতরিয়ে ফিরে আসতে পারলেও অন্য ৫ জনার খবর আজও পাইনি।