• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

মঠবাড়িয়ায় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ, ৩ আসামী কারাগারে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৬ জুলাই ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশ বাঁধা দেয়ায় কিশোর গাংয়ের নিক্ষেপ করা ককটেলে এস আই মনির গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২৩ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন। ঘটনার পরপরই পুলিশ ৩ আসামীকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামের ছালাম আকনের ছেলে বেল্লাল (২৫) খেজুরবাড়িয়া গ্রামের ফারুক তালুকদারের ছেলে সাদ্দাম (২২) উত্তর বড়মাছুয়া গ্রামের আলম এর ছেলে মারুফ (২১)। তাদেরকে বুধবার (৩ জুলাই) বিকেলে আদালতে হাজির করলে, বিজ্ঞ বিচারকি হাকিম শুনানী শেষে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

মামলা সূত্রে জানাযায়, গত মঙ্গলবার সন্ধ্যায় বড় মাছুয়া বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং এর দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে বাঁধা দিলে পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে মঠবাড়িয়া থানার এসআই মনির গুরুতর আহত হয়। এঘটনায় এসআই আবুল হাসান সিকদার বাদি হয়ে ২৩ জন নামীয় ও ২০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করে।

মঠবাড়িয়া থানার ওসি মো. আশিকুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এজাহারভূক্ত তিন আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোপের্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে তিনি মামলার স্বার্থে অন্য আসামীদের নাম প্রকাশ করতে চায়নি।