• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

আমি ঘুষ খাইনা, আমি চাই না কেউ ঘুষের ব্যবসা করুক-গণপূর্তমন্ত্রী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

নেছারাবাদ সংবাদদাতা-

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেন, আপনারা ভৌগলিক ভাবে বিভক্ত থাকায় সেটা দূর করার লক্ষ্যে স্বরূপকাঠির জন্য ২ হাজার কোটি টাকার মেগা প্রকল্প হাতে নিয়েছি যা ইতোমধ্যেই অনুমোদন হয়েছে। ইন্দের হাট, স্বরূপকাঠি, নাজির পুর ও টুঙ্গি পাড়া হয়ে আপনারা ঢাকা যাবেন তাহাতে রাস্তায় গাড়ী থামাতে হবে না অথবা নদী পারাপারে ফেরি প্রয়োজন হবে না। এসব প্রকল্পগুলো সম্পূর্ণ ভাবে বাস্তবায়ন করতে কিছুটা সময়ের প্রয়োজন। এর মধ্যবর্তী সময়ে শিক্ষার্থীসহ জনসাধারণের সন্ধ্যা নদী পারাপারে জীবনের ঝুঁকি নিতে না হয় সে জন্য এ ফেরিটি আনা হয়েছে। তিনি আরও বলেন, দলের ঐক্যতা ফিরিয়ে আনুন এবং আগাছা গুলোকে চিহ্নিত করুন,আমি ঘুষ খাইনা, আমি চাই না কেউ ঘুষের ব্যবসা করুক ও দলে মাদক সেবী,ব্যবসায়ী ও সন্ত্রাস থাকুক। আমি চাই পিরোজপুর -১ আসনটি হতে হবে উন্নত, আধুনিক সমৃদ্ধ একটি মডেল সম্পূর্ণ জনপথ।

আজ সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বরূপকাঠি প্রেসক্লাব সংলগ্নে মাঠে পিরোজপুর সড়ক বিভাগাধীন ইন্দের হাট হতে নেছারাবাদ (স্বরূপকাঠি) পর্যন্ত সন্ধ্যা নদীর ফেরি উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে এ অনুষ্ঠিত উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পিরোজপুর পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, নবম জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ শাহ্‌ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক ও পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপথ মাসুদ মাহমুদ সুমন সহ দলীয় নেতাকর্মীরা।