• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

পিরোজপুরে গণ-ধর্ষণের মামলায় আটক ২

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

পিরোজপুর প্রতিনিধিঃ                 

পিরোজপুরে গণ-ধর্ষণের স্বীকার হয়েছে এক যুবতী (১৮)। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে সদর উপজেলার কলাখালী ইউনিয়নের কৈবর্তখালী গ্রামে। শনিবার সকালে পুলিশ ঘটানার সাথে জড়িত থাকার অভিযোগে শুভ ও বেলাল নামে দু’যুবককে গ্রেফতার করছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল।

গ্রেপ্তার হওয়া শুভ শেখ (২৬) সদর উপজেলার কলাখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের দেলোয়ার হোসেন  ছেলে এবং বেলাল খান (৩০) সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর-পুখুরিয়া গ্রামের নুর ইসলাম খানের ছেলে। 

গণধর্ষনের শিকার যুবতীর (১৮) বাড়ী জেলার নেছারাবাদ উপজেলার মহিষমারা এলাকায়। সে বর্তমানে পিরোজপুর সদরের রাজারহাট এলাকায় তার মাকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকে।

গণধর্ষনের শিকার যুবতী জানান, অল্পকিছু দিন আগে তাদের নেছারাবাদের বাড়ি থেকে পিরোজপুরে আসার পথে শুভর সাথে তার পরিচয় হয়। এ সময় শুভ তার মোবাইল ফোনের নম্বরটি চেয়ে নেয়। পরে তার সাথে ফোনে ভালবাসা হয়। 

শুক্রবার বিকেলে শুভ তার সাথে দেখা করার কথা বলে শহরের সিও অফিস মোড়ে নিয়ে আসে। এরপরে  জরুরী কথা আছে বলে তাকে মোটরসাইকেলে করে শুভ কলাখালীর দিকে নিয়ে যায়। পরে সন্ধ্যা হয়ে গেলে কালাখালীর কৈবর্তখালী গ্রামের একটি অন্ধকার বাগানে নিয়ে শুভ সহ তার কয়েকজন বন্ধু মিলে  ভয়-ভীতি দেখিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে ।

পরে রাত গভীর হলে সেই বাগান থেকে তাকে পার্শ্ববর্তী একটি ঘরে নিয়ে যায় এবং সেখানে নিয়েও ধর্ষণ করে। সকালে সেই ঘর থেকে পালিয়ে এসে থানায় পুলিশের কাছে বিষয়টি জানায় মেয়েটি। 

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটানায় মেয়েটি বাদি হয়ে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে এবং পুলিশ জড়িত ২ জনকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।