• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

`বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে সন্ত্রাস-নৈরাজ্য মাথাচাড়া দিয়ে উঠে`

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  


গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, পরিশ্রম ও আন্তরিকতায় দেশে আজ জঙ্গিবাদ, নাশকতা ও অরাজকতা বন্ধ হয়েছে। দেশে আজ কোন নৈরাজ্য নেই। যখনই এদেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকে তখনই দেশে সন্ত্রাস-নৈরাজ্য মাথাচাড়া দিয়ে উঠে। 
আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
এ সময় মন্ত্রী নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ না থাকলে এ দেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে পারে। আর তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। তাই সকল ভেদাভেদ ভুলে যেতে হবে। আজ শেখ হাসিনারে নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশে আজ হরতাল নেই, বিক্ষোভ নেই। দেশ আজ একটি সুন্দর পরিবেশে চলছে। দেশের এ সুন্দর অবস্থা ধ্বংস হয়ে যাবে যদি এদেশে আবার স্বাধীনতা বিরোধী শক্তি ক্ষমতায় আসতে পারে।
এ সময় মন্ত্রী আরও বলেন, দলকে ভালোবাসলে দলে পদ না পেলেও দলের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন। তবে খেয়াল রাখবেন দলের ক্ষতিকারক কোন ব্যক্তি যেন অনুপ্রবেশকারী হিসাবে না ঢুকতে পারে। এ সময় তিনি উপজেলা দলীয় নেতাদের উদ্দেশ্য করে বলেন, আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে আমরা যেন কোন খবরদারি না করি। সার্বিকভাবে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি হচ্ছে কিনা তাই শুধু দেখবে উপজেলা কমিটি। স্থানীয়দের মতামতে হবে সকল কমিটি। 
নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলার দেউলবাড়ি ও কলারদোয়ানিয়া দুই ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মঙ্গলবার সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. আফজাল হোসে খান। দীর্ঘা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাষ্টার মো. শাহআলম আকনের পরিচালনায় অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান প্রমুখ। 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা মো. আতিয়ার রহমান চৌদুরী নান্নু প্রমুখ।