• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মঠবাড়িয়ায় ২৫টি দুঃস্থ্য পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৫টি দুঃস্থ্য পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে  উপজেলার ২৫ টি দুঃস্থ্য ও অসহায় পরিবারের মাঝে স্থানীয় সংসদ সদস্যেও সুপারিশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের থেকে পাওয়া এ অনুদান ২৫ পরিবারের মাঝে ২৭ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়। এসময় তাদের হাতে নগদ ৩ হাজার করে টাকা প্রদান করা হয়। উপজেলা পরিষদ চত্বরে উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার এ ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক জুলফিকার আমীন সোহেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সহকারী সেলিম মিয়া, অফিস সহায়ক নুরুজ্জামান প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার জানান, সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজির সুপারিশ ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত এ অনুদান উপজেলার হতদরিদ্র ও অসচ্ছল পরিবারগুলোর মাঝে ২৭ বান্ডিল ঢেউটিন বিতরণ ৩ হাজার করে টাকা প্রদান করা হয়।

তিনি আরও জানান, এমপি মহোদয় আরও দুস্থ্য পরিবারকে টিন দেয়ার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ে সুপারিশ করেছেন।