• সোমবার   ০৮ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৩ ১৪২৯

  • || ০৮ মুহররম ১৪৪৪

পিরোজপুর সংবাদ

মঠবাড়িয়ায় আত্মহত্যা প্ররোচনা অভিযোগে মামলা, স্বামী গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় শুক্রবার গভীর রাতে সাফিয়া বেগম (২০) নামের এক নববধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় রোববার সকালে নিহতের ভাই জামাল হোসেন বাদী হয়ে ভগ্নিপতি জুয়েল মিয়া (২৬) ও জুয়েল মিয়ার মামা খলিল হাওলাদার (৪৫) কে আসামী করে আত্মহত্যা প্ররোচনা অভিযোগে মামলা করেন। পুলিশ জুয়েল মিয়াকে গ্রেপ্তার করেছে।

জুয়েল পার্শ্ববর্তী পটুয়াখালী জেলার  বাউফল উপজেলার হোসনাবাদ গ্রামের রফিক হাওলাদারের ছেলে। খলিল হাওলাদার উপজেলার বুড়িরচর গ্রামের মৃত. হাকিম হাওলাদারের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে সূত্রে জানাগেছে, শরিয়তপুর জেলার সখিপুর উপজেলার চরকুমারিয়া হাওলাদার কান্দি গ্রামের দিনমজুর মহসিন ফকিরের মেয়ে সাফিয়া বেগম সাথে মোবাইল প্রেমের সর্ম্পকে পটুয়াখালী জেলার বাউফল উপজেলার হোসনাবাদ গ্রামের রফিক হাওলাদারের ছেলে জুয়েল এর মাত্র একমাস আগে বিয়ে হয়। জুয়েল ও সাফিয়া বেগম দুজনেরই এটা পরোকিয়া সম্পর্কীয় দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারবারিক কলহের সৃষ্টি হয়। সম্প্রতি জুয়েল তার নববধূ সাফিয়া বেগম নিয়ে উপজেলার বুড়িরচর গ্রামে মামা খলিল হাওলাদারের বাড়ি বেড়াতে আসে।

শুক্রবার গভীর রাতে সাফিয়া বেগমকে গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গভীর রাতে লাশ উদ্ধার করে। তবে জুয়েলের সাথে সাফিয়া বেগমের বিয়ের কোন কাগজপত্র পাওয়া যায়নি।

নিহত সাফিয়া বেগমের ভাই জামাল হোসেন মুঠোফোনে জানান, সফিয়ার ৭/৮ মাস পূর্বে সখিপুর থানার আশির্^নগর গ্রামের সবুজ সরদারের সাথে বিয়ে হয়। সে স্বামীকে রেখে গত একমাস পূর্বে বাড়ি থেকে সাফিয়া নিখোঁজ হয়। এরপর আত্মীয়-স্বজনদের বাড়ি খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না।

সাফিয়ার বাবা মহসিন ফকির জানান, পুলিশ আমার মেয়ের দুর্ঘটনার খবর জানালেও আর্থিক অসচ্ছলতার কারণে আমরা আসতে পারছিনা। আমার মেয়ের লাশ আনার মতো আমাদের সামর্থ নেই।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল মামলা ও গ্রেপ্তারের সত্যতা নিশ্চি তকে জানান, নিহতের ভাই জামাল হোসেন বাদী হয়ে ভগ্নিপতি জুয়েল মিয়া ও তার মামা খলিল হাওলাদাকে আসামী করে আত্মহত্যা প্ররোচনা অভিযোগে মামলা করেন। গ্রেপ্তারকৃত জুয়েলকে রোববার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।