• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় বাসের ধাক্কায় নিহত কলেজ ছাত্রের পরিবারকে অর্থ সহায়তা 

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ মে ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া-পিরোজপুর সড়কে গুদিঘাটা নামক স্থানে রোহান পরিবহনের ধাক্কায় নিহত কলেজ ছাত্র মিলনের পরিবারকে অর্থ সহায়তা দিয়েছে জেলা পরিষদ প্রশাসক ও উপজেলা প্রশাসন।

বুধবার বিকেলে উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে নিহত মিলনের বাবা রুহুল হাওলাদারের কাছে জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দিন মহারাজ ১লাখ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভোৗমিক ২০হাজার টাকা এ নগদ অর্থ তুলে দেয়।

এ সময় সহকারী কমিশনার ভুমি সাখাওয়াত জামিল সৈকত ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম উপস্থিত ছিলেন। 

উল্যেখ্য, পিরোজপুরের মঠবাড়িয়া-পিরোজপুর সড়কে গুদিঘাটা নামক স্থানে বুধবার সকাল ১০ টায় রোহান পরিবহনের ধাক্কায় মিলন (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। মিলন বাড়ি থেকে বের হয়ে মঠবাড়িয়া তুষখালী মহাসড়ক দিয়ে মহিউদ্দিন মহারাজ ডিগ্রী কলেজে যাচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে মঠবাবাড়িয়াগামী রোহান (ব-১১-০১৬৭) পরিবহন পিছন থেকে এসে ধাক্কা দেয়। এতে মিলনের মাথা চূর্ণ-বিচূর্ণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মিলন উত্তর মিঠাখালী গ্রামের রুহুল হাওলাদারের ছেলে। দুর্ঘটনার খবর শুনে মঠবাড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটিকে জব্দ করে।