• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহতের ঘটনায় মামলা, গাড়ী জব্দ ॥ গ্রেপ্তার-২ 

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২১ মে ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় হানিফ পরিবহন বাসের চাকায় পিষ্ঠ হয়ে হারুন শেখ (৫৪) নামের একজন নিহত হবার ঘটনায় মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। থানা পুলিশ বাসের চালক মাছুম এবং হেলপার নুরুকে ঘটনার পর-পরই আটক করেন। নিহত হারুন শেখ এর ছেলে আহত আহসানের শ্যালক মো. মনির মৃধা শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় বাসের চালক মাছুম এবং হেলপার নুরুসহ তিনজনের বিরুদ্ধে এ মামলাটি করেন।

গ্রেপ্তারকৃত মাছুম ও নুরুকে শনিবার (২১ মে) দুপুরে আদালতে সোপর্দ করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার সকালে ঢাকা থেকে পাথরঘাটাগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৭২০২) চরখালী- মঠবাড়িয়া সড়কের মুসুল্লীবাড়ি রাঙ্গাপোল নামক স্থানে এলে সড়কের উপর একটি গরুকে সাইড দিতে গিয়ে মাহিন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নেমে যায়। এ সময় হানিফ পরিবহনের পিছনে থাকা মোটর সাইকেলটি ওভারটেক করতে গিয়ে ওই মাহেন্দ্রার সাথে ধাক্কা খেয়ে হানিফ পরিবহন বাসের নিচে চাপা পরে । এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হারুন শেখ মারা যান।

এসময় নিহতের ছেলে নিহত হারুন শেখের ছেলে আহসান (৩৫) ও নাতী লিমন (১৫) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছেন। নিহত হারুন শেখ পিরোজপুরের জেলা ও দায়রা জজ আদালতের অফিস সহায়ক ও পিরোজপুর সদর উপজেলার উত্তর রানীপুর গ্রামের মৃত্যু গফুর শেখের ছেলে। 

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলাল সত্যতা নিশ্চিত করে জানান , আটককৃত বাসের চালক মাছুম এবং হেলপার নুরু গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।