• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহতের ঘটনায় মামলা, গাড়ী জব্দ ॥ গ্রেপ্তার-২ 

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২১ মে ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় হানিফ পরিবহন বাসের চাকায় পিষ্ঠ হয়ে হারুন শেখ (৫৪) নামের একজন নিহত হবার ঘটনায় মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। থানা পুলিশ বাসের চালক মাছুম এবং হেলপার নুরুকে ঘটনার পর-পরই আটক করেন। নিহত হারুন শেখ এর ছেলে আহত আহসানের শ্যালক মো. মনির মৃধা শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় বাসের চালক মাছুম এবং হেলপার নুরুসহ তিনজনের বিরুদ্ধে এ মামলাটি করেন।

গ্রেপ্তারকৃত মাছুম ও নুরুকে শনিবার (২১ মে) দুপুরে আদালতে সোপর্দ করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার সকালে ঢাকা থেকে পাথরঘাটাগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৭২০২) চরখালী- মঠবাড়িয়া সড়কের মুসুল্লীবাড়ি রাঙ্গাপোল নামক স্থানে এলে সড়কের উপর একটি গরুকে সাইড দিতে গিয়ে মাহিন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নেমে যায়। এ সময় হানিফ পরিবহনের পিছনে থাকা মোটর সাইকেলটি ওভারটেক করতে গিয়ে ওই মাহেন্দ্রার সাথে ধাক্কা খেয়ে হানিফ পরিবহন বাসের নিচে চাপা পরে । এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হারুন শেখ মারা যান।

এসময় নিহতের ছেলে নিহত হারুন শেখের ছেলে আহসান (৩৫) ও নাতী লিমন (১৫) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছেন। নিহত হারুন শেখ পিরোজপুরের জেলা ও দায়রা জজ আদালতের অফিস সহায়ক ও পিরোজপুর সদর উপজেলার উত্তর রানীপুর গ্রামের মৃত্যু গফুর শেখের ছেলে। 

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলাল সত্যতা নিশ্চিত করে জানান , আটককৃত বাসের চালক মাছুম এবং হেলপার নুরু গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।