• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় জোরপূর্বক ধর্ষণে স্কুল ছাত্রী অন্তঃসত্বা,ধর্ষক গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ মে ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক বখাটের জোর পূর্বক ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী ৫ মাসের অন্তঃসত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক হাবিব সিকদার (৩১) এর বিরুদ্ধে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

পুলিশ ধর্ষক হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছেন, একই সাথে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে প্রেরণ করেছেন। ধর্ষক হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে ও বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিব ওই স্কুল ছাত্রীর আপন মামাতো ভাই এবং প্রতিবেশী। সেই সুবাদে হাবিব প্রায়ই ওই স্কুল ছাত্রীর ঘরে যাতায়াত করত এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়। গত ২ জানুয়ারি‘২২ ওই ছাত্রীর বাবা-মা  ঘরে না থাকার সুযোগে হাবিব পার্শবর্তী নির্মণাধীন একটি বিল্ডিংয়ে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এতে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্বা হয়ে পড়ে। সম্প্রতি ওই স্কুল ছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী লম্পট মামাতো ভাই হাবিব সিকদার দ্বারা ধর্ষিত হয়েছে বলে জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার পরিক্ষা করে  ওই স্কুল ছাত্রী অন্তঃসত্বা বলে জানায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষনের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছেন, একই সাথে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে।