• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় ৫ কিলোমিটার কার্পেটিং রাস্তার উদ্বোধন এমপি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ জুন ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌনে ৫ কিলোমিটার কার্পেটি রাস্তা উদ্বোধন করলেন সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডা. রুস্তম আলীী ফরাজি।

মঙ্গলবার সকালে উপজেলার দাঊদখালী ইউনিয়নের রাজারহাট থেকে নতুন বাজারের পর্যন্ত এ রাস্তাটি উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মোহাম্মদ জসীম, মিরুখালী ইউপি চেয়ারম্যান আবু হানিফ খান, এমপির জন সংযোগ কর্মকর্তা আলী রেজা রঞ্জু,  সমাজ সেবক মো. মাসুম বিল্লাহ, স্থানীয় ইউপি সদস্য মো. সোহাগ মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

জানা গেছে, মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর এ লক্ষে সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় উপজেলার সবচেয়ে অবহেলিত দাউদখালী ইউনিয়নের ১ কোটি ৩৫ লাখ টাকা ব্যায়ে পৌনে ১ কিলোমিটার এবং নতুন বাজার থেকে মিরুখালী পর্যন্ত  সাড়ে ৭ কোটি টাকা ব্যায়ে ৪ কিলোমিটার সড়ক নির্মাণ কাজ সম্প্রতি শেষ হয়েছে।

ইউপি সদস্য মো. সোহাগ মিয়া জানান, মঠবাড়িয়া উপজেলার সবচেয়ে অবহেলিত ইউনিয়ন হলো দাউদখালী। এ এলাকার বিভিন্ন রাস্তাগুলো যুগ-যুগ ধরেই বেহাল অবস্থায় পরে ছিলো। রাজারহাট থেকে নতুন বাজার পর্যন্ত অত্যান্ত জন গুরুপ্তপূর্ন রাস্তাটি পাকা করণের জন্য স্থানীয় জনগণ মাননীয় এমপি মহোদ্বয়ের কাছে আবেদন জানান। এমপি ডা. রুস্তম আলী ফরাজি দাউদখালীর জনগণের দাবী পূরণ করেছেন।

সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডা. রুস্তম আলীী ফরাজি বলেন, মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন “গ্রাম হবে শহর” এ লক্ষে সরকার সারা দেশে ব্যপক উন্নয়ন করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী সকল বাধা- বিপত্তি পেড়িয়ে এবং বিভিন্ন ষড়যন্ত্র রুখে দিয়ে নিজস্ব অর্থয়নে স্বপ্নের পদ্মসেতু বাস্তবে রূপ দিয়েছেন। একটি গ্রুপ দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে, সে ব্যপাওে তিনি সকলকে সজাগ থাকার পরার্মও দেন। তিনি আরও বলেন, সারা দেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাংসদ ডা. রুস্তম আলীী ফরাজি আরও বলেন, এই সড়কগুলো পাকা করণ ও উদ্বোধনের মাধ্যমে ডাকবাংলো রোড-তেতুলতলা-দধিভাংগা-গিলাবাদ-রাজারহাট-নতুনবাজার-মিরুখালী ও পাশর্^বর্তী উপজেলা আমুয়ার সাথে সড়কের যোগাযোগ স্থাপন উন্নত হলো।