• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় বখাটে গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ জুন ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেনীতে পড়–য়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন চেষ্টার ঘটনায় নান্টু শিকদার (৩০) নামে এক লম্পটকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ ।

শনিবার (১৮ জুন) রাতে উপজেলার বেতমোর রাজপাড়া ইউনিয়নের উলুবাড়িয়া গ্রাম থেকে চিহ্নিত বখাটে নান্টু শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত নান্টু উলুবাড়িয়া গ্রামের ননী শিকদারের ছেলে। এ ধর্ষন চেস্টার ঘটনায় ওই মাদ্রাসা ছাত্রীর ফুপা (৬০) শনিবার দুপুরে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, ওই মাদ্রাসা ছাত্রীর বাবা প্রতিবন্ধি ও কাজ-কর্মে অক্ষমতা থাকায় ছোট বেলা থেকেই ফুপু বাড়িতে থেকে স্থানীয় স্কুল ও মাদ্রাসায় লেখা-পড়া করে আসছে। বর্তমানে চলমান পরীক্ষায় এ মাদ্রাসা ছাত্রী অংশগ্রহন করছে। এ ম্দ্রাসা ছাত্রী মাদ্রাসায় আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে এলাকার চিহ্নিত বখাটে নান্টু শিকাদার উত্যক্ত করার পাশাপাশি কুপ্রস্তাব দিয়ে আসছিলো। শনিবার সাকালে ওই ছাত্রী মাদ্রাসায় আসার পথে নান্টু শিকাদার এর বাড়ির সামনে পর্যন্ত এলে ওঁৎ পেতে থাকা লম্পট নান্টু শিকাদার প্রথমে তার ওড়না টেনে ধরে। এসময় সে দৌড়ে ছুটে যাবার চেষ্টা করলে হাত হাত ধরে টেনে রাস্তার পাশে ফেলে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর ডাক-চিৎকার দিতে থাকে। এক পর্যায় লম্পট নান্টু শিকাদারকে ধাক্কা দিয়ে মাদ্রাসায় চলে যায়। এবং ঘটনাটি সহপাঠি ও স্থানীয়দেও জানায়। এঘটনায় ওই ছাত্রীর ফুপা বাদি হয়ে শনিবার দুপুরেই দুপুরে মঠবাড়িয়া থানায় লম্পট নান্টু শিকাদারের বিরুদ্ধে একটি মামলা করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলা ও লম্পট নান্টু শিকাদারকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তরকৃত নান্টু শিকাদারকে রোববার (১৯জুন) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।