• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় বখাটে গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ জুন ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেনীতে পড়–য়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন চেষ্টার ঘটনায় নান্টু শিকদার (৩০) নামে এক লম্পটকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ ।

শনিবার (১৮ জুন) রাতে উপজেলার বেতমোর রাজপাড়া ইউনিয়নের উলুবাড়িয়া গ্রাম থেকে চিহ্নিত বখাটে নান্টু শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত নান্টু উলুবাড়িয়া গ্রামের ননী শিকদারের ছেলে। এ ধর্ষন চেস্টার ঘটনায় ওই মাদ্রাসা ছাত্রীর ফুপা (৬০) শনিবার দুপুরে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, ওই মাদ্রাসা ছাত্রীর বাবা প্রতিবন্ধি ও কাজ-কর্মে অক্ষমতা থাকায় ছোট বেলা থেকেই ফুপু বাড়িতে থেকে স্থানীয় স্কুল ও মাদ্রাসায় লেখা-পড়া করে আসছে। বর্তমানে চলমান পরীক্ষায় এ মাদ্রাসা ছাত্রী অংশগ্রহন করছে। এ ম্দ্রাসা ছাত্রী মাদ্রাসায় আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে এলাকার চিহ্নিত বখাটে নান্টু শিকাদার উত্যক্ত করার পাশাপাশি কুপ্রস্তাব দিয়ে আসছিলো। শনিবার সাকালে ওই ছাত্রী মাদ্রাসায় আসার পথে নান্টু শিকাদার এর বাড়ির সামনে পর্যন্ত এলে ওঁৎ পেতে থাকা লম্পট নান্টু শিকাদার প্রথমে তার ওড়না টেনে ধরে। এসময় সে দৌড়ে ছুটে যাবার চেষ্টা করলে হাত হাত ধরে টেনে রাস্তার পাশে ফেলে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর ডাক-চিৎকার দিতে থাকে। এক পর্যায় লম্পট নান্টু শিকাদারকে ধাক্কা দিয়ে মাদ্রাসায় চলে যায়। এবং ঘটনাটি সহপাঠি ও স্থানীয়দেও জানায়। এঘটনায় ওই ছাত্রীর ফুপা বাদি হয়ে শনিবার দুপুরেই দুপুরে মঠবাড়িয়া থানায় লম্পট নান্টু শিকাদারের বিরুদ্ধে একটি মামলা করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলা ও লম্পট নান্টু শিকাদারকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তরকৃত নান্টু শিকাদারকে রোববার (১৯জুন) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।