• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী‌কে অ‌ভিনন্দন জা‌নি‌য়ে মঠবা‌ড়িয়ায় মুক্তিযোদ্ধাদের আনন্দ র‌্যালী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২১ জুন ২০২২  

মঠবা‌ড়িয়া প্রতি‌নি‌ধি :

২৫জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে পিরোজপুরের মঠবাড়িয়ায় আনন্দ র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সোমবার সকালে এ র‌্যালী আয়োজন করেন। এতে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, সুধীসমাজ, বিভিন্ন শিল্পী সংগঠন ও কে এম লতিফ ইনস্টিটিউশন এর বিভিন্ন শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। আনন্দ র‌্যালীটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বর থেকে বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ বঙ্গবন্ধুর চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আকনের সভাপতিত্বে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় আগামী ২৫ জানুয়ারি এর শুভ উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক, বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু, মোঃ এমাদুল হক খান, রফিকুল ইসলাম জালাল, হাবিবুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা সিলেটের বন্যা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয়ার প্রশংসা করে আরও বলেন, যার যার অবস্থান থেকে বানভাসিদের জন্য দোয়া ও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানানো হয়। পরে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার হা‌তে তু‌লে দেন।