• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

ধর্ষণ চেষ্টাকালে পরকীয়া প্রেমিকের আংশিক লিঙ্গ কর্তন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

পিরোজপুরের ভান্ডারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টায় পরকীয়া প্রেমিক লাভলুর (৪৮) আংশিক লিঙ্গ কর্তন করেছেন ওই নারী।

শুক্রবার (৩০ জুলাই) রাতে উপজেলার পশ্চিম পশারীবুনিয়া গ্রামে (বোথলা সংলগ্ন) ঘটনাটি ঘটে।

জানা যায়, দুই সন্তানের জননী ওই গৃহবধূর সঙ্গে পশ্চিম পশারীবুনিয়া গ্রামের কাঞ্চন আলী হাওলাদারের ছেলে মুদি দোকানি লাভলু হাওলাদারের পরকীয়া সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। গত শুক্রবার রাতে স্বামীর অনুপস্থিতিতে লাভলু ওই গৃহবধূর ঘরে এলে কৌশলে ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে ফেলার চেষ্টা করেন। এতে তার পুরুষাঙ্গের আংশিক কেটে যায়। এ সময় লাভলুকে কুপিয়ে আহত করেন ওই নারী।

আহত লাভলুর চাচা মিলন হাওলাদার জানান, লাভলুকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ওই গৃহবধূ নিজেকে মামলা থেকে বাঁচাতে ভান্ডারিয়া থানায় মামলা দায়েরের জন্য চেষ্টা চালাচ্ছেন।

ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক মো. ফারুক আলম জানান, ওই গৃহবধূর কাছ থেকে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।