• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল

মঠবাড়িয়ায় গ্রামীন গার্ডার ব্রিজ উদ্বোধন করেলেন এমপি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি : বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের দূর্যোগ ব্যবস্থাপনার আওতায় ১৫ মিটার দৈর্ঘ্যের পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের হাজীগঞ্জ বাজার সংলগ্ন দুটি গার্ডার ব্রিজ উদ্বোধন করা হয়েছে।

সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া^) আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজি প্রধান অতিথি হিসেবে মঙ্গলবার সকালে জন গুরুপ্তপূর্ন এ ব্রিজ দুটির শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী শাহিন খান, এমপির জনসংযোগ কর্মকর্তা আলী রেজা রঞ্জু, উপজেলা জাতীয় পার্টিও সাংগঠনিক সম্পাদক মো. ফজলুল হক, যুব সংহতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম টুকু ও স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার জানান, দূর্যোগ ব্যবস্থাপনার আওতায় গ্রামীন রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্যের সেতু নির্মান ও ২০২১-২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়নের অংশ হিসেব মঠবাড়িয়া উপজেলায় ১৬ টি গার্ডার ব্রিজ ও দেড় কিলোমিটার সড়ক নির্মাণ করা হচ্ছে। গত ২৪ ফেব্রুয়ারি সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজি এ গর্ডার সেতু নির্মান কাজের অনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন।

সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া^) আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজি বলেন, জিডিটাল বাংলার রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন “গ্রাম হবে শহর”। এ ঘোষণার প্রেক্ষিতে সরকার সারা দেশে ব্যপক উন্নয়ন মূলক কাজ করছেন। আগামী ৪১ সালের মধ্যে দেশ সমৃদ্ধশালী একটি রাস্ট্রে পরিনত হবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।