• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

মঠবাড়িয়ায় ডিবির অভিযানে ৫০ পিচ ইয়াবা সহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরাজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে শনিবার বিকেলে ৫০ পিচ ইয়াবা সহ ফাহাদ হোসেন হাওলাদার (২০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃত ফাহাদ উপজেলার উদয়তারা বুড়ির চর গ্রামের মাহাবুব হাওলাদারের ছেলে।

ডিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি দক্ষিণের পুলিশ পরিদর্শক একেএম মাহফুজুল হকের নির্দেশে এসআই জ্যোতির্ময় হালদার সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার বিকেলে উপজেলার উদয়তারা বুড়ির চর গ্রামের জনৈক জালাল মাস্টারের বাড়ির সামনে রাস্তার উপর অভিযান চালায়। এসময় তুষখালী থেকে জুনিয়া নতুন বাজারগামী রাস্তার উপরে মাদক কেনাবেচার কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় ফাহাদ নামের এক যুবককে আটক করা হয়। পরে তাঁর শরীর তল্লাশি করে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ডিবির এসআই জ্যোতির্ময় হালদার বাদি হয়ে ফাহাদকে আসামি করে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফাহাদকে রোববার আদালতে সোপর্দ করা হয়।