• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মঠবাড়িয়ায় ডিবির অভিযানে ৫০ পিচ ইয়াবা সহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরাজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে শনিবার বিকেলে ৫০ পিচ ইয়াবা সহ ফাহাদ হোসেন হাওলাদার (২০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃত ফাহাদ উপজেলার উদয়তারা বুড়ির চর গ্রামের মাহাবুব হাওলাদারের ছেলে।

ডিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি দক্ষিণের পুলিশ পরিদর্শক একেএম মাহফুজুল হকের নির্দেশে এসআই জ্যোতির্ময় হালদার সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার বিকেলে উপজেলার উদয়তারা বুড়ির চর গ্রামের জনৈক জালাল মাস্টারের বাড়ির সামনে রাস্তার উপর অভিযান চালায়। এসময় তুষখালী থেকে জুনিয়া নতুন বাজারগামী রাস্তার উপরে মাদক কেনাবেচার কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় ফাহাদ নামের এক যুবককে আটক করা হয়। পরে তাঁর শরীর তল্লাশি করে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ডিবির এসআই জ্যোতির্ময় হালদার বাদি হয়ে ফাহাদকে আসামি করে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফাহাদকে রোববার আদালতে সোপর্দ করা হয়।