• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

মঠবাড়িয়ায় আশ্রয়নের নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন এমপি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধীনে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের আওতায় গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি পিরোজপুর- ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ মোঃ রুস্তম আলী ফরাজী।

২৬ সেপ্টেম্বর সোমবার সকালে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের এ নির্মাণাধীন ঘর পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, ডাঃ রুস্তম আলী ফরাজী অনার্স কলেজের প্রভাষক মোঃ মোতালেব হোসেন, প্রভাষক মোঃ ফারুক হোসেন, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. ফলুল হক, স্বেচ্ছা সেবক পার্টির সভাপতি  আব্দুর রহমান আল নোমান, যুব সংহতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম টুকু প্রমূখ।

প্রধান অতিথি ডাঃ রুস্তুম আলী ফরাজি বলেন, বর্তমান শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসার পর দেশের সকল বিষয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। আশ্রয়ন প্রকল্পের আওতায় গৃহহীন ও ভূমিহীনদের জন্য পরিপূর্ণ ঘর নির্মাণ করে দিচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছেন। চলতি বছরের ২১ মার্চ সারা দেশে শতভাগ বিদ্যুতায়ন এর আওতাভূক্ত ঘোষণা দিয়েছেন। ১০ থেকে ১৫ ধরণের ভাতা দিচ্ছেন। দেশ আজ উন্নয়নের রোল মডেলে। আগামী ৪১ সালের মধ্যে আমরা উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হব।

তিনি আরও বলেন, রাশিয়া ইউক্রেনে যুদ্ধের কারনে সারা বিশ্বে অর্থনৈতিক মন্দাভাব দেখা দিয়েছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি শুধু বাংলাদেশে নয়। সারা বিশ্বেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি রয়েছে। শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হবে বলে তিনি আশা করেন।