• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

মঠবাড়িয়ায় দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজামন্ডপে শতভাগ নিরাপত্ত্বা নিশ্চিত করার লক্ষে মঠবাড়িয়া থানা পুলিশের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা থানা চত্তরে এ সভা অনুষ্ঠিত হয়। এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এ্যান্ড অপারেশন) মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম।

পিরোজপুর জেলা পুলিশ সুপার মোঃ সাঈদুর রহমান পিপিএম এর সভাপতিত্বে ও মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহীমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত, উপজেলা আ‘লীগ সভাপতি ও সাবেক মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড.নাসরিন জাহান, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি কাজল দাস, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পঙ্কজ সাওজাল, ডাঃ সুদিপ হাওলাদার প্রমুখ।

মতবিনিময় সভায় পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগের ওসি আসলাম উদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের চৌকস একটি টিম উপস্থিত ছিলেন। 

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, সনাতন ধর্মালম্বীরা যাতে নির্বিগ্নে ও সুষ্ঠুভাবে তাদের বৃহত্তম শারদীয় দূর্গাৎসব পালন করতে পারে সেজন্য পুলিশ বাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সকল সংস্থা গুলো সজাগ থাকবে এবং ৯৫টি পূজা মন্ডপে মনিটরিং জোরদার করা হয়েছে। তিনি আরও বলেন, ঝুকিপূর্ণ পূজা মন্ডপে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে।