• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

মঠবাড়িয়ায়ধর্মীয় ও সামাজিকসম্প্রীতিরসভাঅনুষ্ঠিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২ অক্টোবর ২০২২  

 

মঠবাড়িয়াপ্রতিনিধিঃ পিরাজপুরেরমঠবাড়িয়ায়ধর্মীয় ও সামাজিকসম্প্রীতিরক্ষায়সামাজিকসম্প্রীতিকমিটিরসভাঅনুষ্ঠিতহয়েছে। রোববারসকালে৫নংমঠবাড়িয়াসদরইউনিয়নপরিষদেরসভা কক্ষে এ সভাঅনুষ্ঠিতহয়। ইউনিয়নপর্যায়েজনপ্রতিনিধি, ধর্মীয়, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীলসমাজেরপ্রতিনিধি, শিক্ষকছাত্র-ছাত্রীসহসকল শ্রেণী পেশারমানুষদের নিয়েএ ইউনিয়নসামাজিকসম্প্রীতিকমিটিরসভাঅনুষ্ঠিতহয়েছে।

সভায়ইউনিয়নপরিষদর চেয়ারম্যান এ বি এমফারুকহাসানেরসভাপতিত্বে বক্তব্য রাখেন, মঠবাড়িয়াউপজেলাআওয়ামীলীগের উপদেষ্টাবীর মুক্তিযোদ্ধা শরীফ মোঃআলমগীর হোসেন, সদরইউনিয়নআওয়ামীলীগেরসভাপতিআঃকরিম মোল্লা, স্বেছাসবকলীগ নেতাকামালখান, উপজেলাযুবলীগেরসাংগঠনিকসম্পাদকশাহিনমিয়ানবী, পিজিএসমাধ্যমিক বিদ্যালয়েরসহকারীপ্রধানশিক্ষকনিখিল চন্দ্র মিত্র, মাঝেরপুলনূরানী ও হাফেজীমাদ্রাসারসহকারীপ্রধানশিক্ষকমাওঃবশিরআহমেদ, ইউপিসদস্য বাদলওঝা ও লুৎফররহমানপ্রমুখ।

বক্তারা বলেন, সনাতনধর্মাবলম্বীদেরসবচেয়েবড়উৎসবশারদীয় দূর্গা পূজাচলমানরয়েছে। এ অনুষ্ঠানেরআমেজসকলধর্মের লোকদের মাঝেবিরাজকরছে। সনাতনধর্মেম লোকজনদোর আমাদের সকলেরসহযোগিতাকরতেহবে। সর্বপরিআমারাবাংলাদেশীআমারাশান্তিতেবিশ^াসী।