• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ

মঠবাড়িয়ায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করলেন এমপি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :  পিরোজপুরের মঠবাড়িয়ায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খাস মহল (কেএম) লতীফ ইনস্টিটিউশনে শেখ রাসেল স্কুল অব ফিউচার ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করা হয়েছে। সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজি প্রধান অতিথি হিসেবে রোববার (১৩ নভেম্বর) সকালে এ ল্যাব উদ্বোধন করেন। এর আগে শিক্ষা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শহীদ মিনার চত্বরে এই সাংসদকে সংবর্ধণা দেয়া হয়।

সংবর্ধণা অনুষ্ঠানে খাস মহল লতীফ ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. খলিলুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, এমপি‘র সহধর্মিনী অবসরপ্রাপ্ত শিক্ষিকা খাদিজা বেগম খুশবু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. অলি আহাদ, মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার, বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সদস্য প্রভাষক ফারুক হোসেন, শিক্ষক এনামুল হক, শিক্ষিকা হেলেনা বেগম, শিক্ষার্থী অঙ্গন শিকদার প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি নূরুজ্জামান লিটন, প্রভাষক মোতালেব হোসেন, উপজেলা প্রেসক্লাব সভাপতি মজিবর রহমান, সাংবাদিক ইউনিয়ন সভাপতি জামাল হোসেন আকন, সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন বেপারী, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, স্বেচ্ছা সেবক পার্টির সভাপতি রহমান আল নোমান, যুব সংহতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম টুকু প্রমূখ।

প্রধান অতিথি সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজি বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনে দেশে বিভিন্ন গুরুপ্তপূর্ণ দায়িত্ব পালন করবে। বর্তমানে সমাজের কিছু দুস্কৃতির কারনে বহু শিক্ষার্থীরা বিপদ পথে ঝুঁকছে। তাদেরকে এখই ফেরাতে না পারলে ভবিষ্যৎ অন্ধকার। তিনি শিক্ষার্থীদের মনোযগী হয়ে লেখা-পড়া করার নির্দেশ দেন। একই সাথে তিনি সন্তানদের প্রতি বিশেষ খেয়ার রাখতে অভিভাবকদের প্রতি আহ্ববান জানান। তিনি এসময় বর্তমান সরকাওে ভূয়সী প্রশংসা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বছরের শুরুতেই সারা বাংলাদেশের সকল শিক্ষার্থীদের হাতে বিনা মূলে বই তুলে দেন। তিনি শিক্ষার্থীদের উপবৃত্তি দেন।

খাস মহল লতীফ ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান জানান, বিদ্যালয়ের দীর্ঘদিনের নানাবিধ সমস্য নিরাশনে বিশেষ অবদান রাখার জন্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজিকে সংবর্ধণা দেয়া হয়।