• শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৩ ১৪২৯

  • || ০৪ রজব ১৪৪৪

পিরোজপুর সংবাদ

মঠবাড়িয়ায় পৌর প্রশাসক সেলিম মাতুব্বরের দায়িত্ব গ্রহণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর প্রশাসক হিসেবে আজিজুল হক সেলিম মাতুব্বর দায়িত্ব গ্রহণ করেছেন। তিনি উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করছেন।

পৌর প্রশাসকের দায়িত্ব গ্রহণ উলক্ষে পৌরসভা কর্তৃপক্ষ মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভার আয়োজন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ।

সভায় পৌর আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল এর সভাপতিত্বে আর বক্তব্য রাখেন, ভান্ডারিয়া উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম, পৌর প্রশাসক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা আ.লীগ সহ-সভাপতি মো. আরিফ উল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার বাচ্চু আকন, কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ও জেলা আ.লীগ সদস্য তাজউদ্দিন আহম্মেদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুকু, আ.লীগ সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ নাসরিন জাহান, পৌর আ.লীগ সাধারণ সম্পাদক পরিতোষ বেপারী, প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান মিজুু, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, সাবেক সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি সাইফ মোঃ সোহেল লস্কর, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাসুম, শিক্ষক নেতা নাসির উদ্দিন, মাওলানা এবিএম ইদ্রিস, স্বেচ্ছা সেবকলীগ সাবেক সাধারণ সম্পাদক গোপাল রায়, ছাত্রলীগ নেতা আবু ইউসুব রায়হান, নাজমুল ইসলাম মুন্না, পৌর নির্বাহী কর্মকর্তা মো. হারুন অর রশিদ প্রমূখ।

নব নিযুক্ত পৌর প্রশাসক আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, আমি খুব পৌর শহরের খাল দখলমুক্ত করে পৌর শহরকে আধুনিকায়ন করবো। পৌর শহরের প্রতিটি রাস্তা হবে আলোকিত, প্রতিটি এলাকা হবে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত। তিনি অচিরেরই নির্বাচণী পরিস্থিতি বা পরিবেশ গঠনের জন্য সব ধথরনের চেষ্টা চালিয়ে যাবেন। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।