• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

মঠবাড়িয়ায় র‌্যাবের হাতে দুর্ধর্ষ ডাকাত আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : ফেনীতে স্বর্ণের দোকান ডাকাতির ঘটনায় পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ভেচকি গ্রামে থেকে দুর্ধর্ষ ডাকাত রাকিব (২৮) কে আটক করেছে র‌্যাপিট একশন ব্যটালিয়ান (র‌্যাব-৮)। এসময় খড়ের গাধার মধ্যে  লুকিয়ে রাখা ডাকাতি কাজে ব্যবহৃত লাল রংয়ের পালসাল (ব্রাহ্মণবাড়িয়ায়-ল- ১১-০৫০৪০) মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। শুক্রবার (৬ জানুয়ারী) বিকেলে আটককৃত ডাকাত রাকিব ও মোটর সাইকেলটি ফেনীর সোনাগাজী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন র‌্যাব সদস্যরা। দুর্ধর্ষ ডাকাত রাকিব উপজেলার ভেচকি গ্রামের ইউসুব মিয়ার ছেলে।

র‌্যাব কর্মকর্তারা জানান, সম্প্রতি ফেনী জেলার সোনাগাজী শহরে একটি স্বর্ণের দোকানে দুর্র্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতের গুলিতে ১ জন লোক মারাও যান। সেখানে সিসি ফুটেজ দেখে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ডাকাত ও তাদের অবস্থান সন্ক্ত করা হয়। সে আলোকে মঠবাড়িয়া উপজেলার  টিকিকাটা ইউনিয়নের ভেচকি গ্রামে ৫ জানুয়ারী গভীর রাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চালিয়ে দুর্ধর্ষ ডাকাত রাকিবকে আটক করা হয়। এসময় তার বাড়ির উঠানে খড়ের গাধার মধ্যে লুকিয়ে রাখা ডাকাতি কাজে ব্যবহৃত লাল রংয়ের পালসাল মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জন্য শুক্রবার (৬ জানুয়ারী) বিকেলে আটককৃত ডাকাত রাকিব ও মোটর সাইকেলটি ফেনীর সোনাগাজী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।