• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : স্বাস্থ্য সেবা মানুষের দোড় গোরায় পৌছে দিতে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের উদয়তারা বুড়িরচর গ্রামে ক্বারী হায়দার উদ্দিন আকন কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করা হয়েছে। সরকারি হিসাব সম্পর্কিত স্থাযী কমিটির সভাপতি পিরোজপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডাক্তার মোঃ রুস্তম আলী ফরাজী প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে এই ক্লিনিকের শুভ উদ্বোধন করেন।

ক্লিনিক উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের অন্যতম নিদর্শণ “মমিন মসজিদ” মাঠ প্রাঙ্গনে স্থানীয় সমাজসেবক কবি আবুল কালাম আজাদ আকন এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম প্রিন্স, ধানীসাফা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ মিল্টন বেপারী প্রমুখ।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম প্রিন্স বলেন, কমিউনিটি ক্লিনিক হাসাপাতালে একটা ছায়া সরূপ। একজন ডাক্তার ও হেল্থ প্রভাইডার দ্বারা পরিচালিত হয়। এখানে প্রাথমিক সেবা অনেক যথেষ্ট। ২৭ ধরনের ঔষধ ফ্রি দেয়া হয়।

সরকারি হিসাব সম্পর্কিত স্থাযী কমিটির সভাপতি পিরোজপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডাক্তার মোঃ রুস্তম আলী ফরাজী মাননীয় প্রধানমন্ত্রী শেখে হাসিনা স্বাস্থ্য সেবা প্রান্তিক মানুষের দোড় গোরায় পৌছে দিতে কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। এখান থেকে যে কোন রোগী প্রাথমিক চিকিৎসা নিতে পারবেন। তিনি সকল জন সাধারণকে কমিউনিটি ক্লিনিক এর সেবা নেয়ার আহ্ববান জানান।