• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পিরোজপুর সংবাদ

মঠবাড়িয়ায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহম্মেদ।

১৮ মার্চ শনিবার রাতে পৌর শহরের ব্যাংকপাড়া দলীয় কার্যালয় অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহম্মেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছা সেবক লীগ সাবেক সহ সভাপতি সাংবাদিক আবদুস সালাম আজাদী, যুবলীগ সাধারণ সম্পাদক, নজরুল ইসলাম সোহেল, শ্রমিক লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলফু তালুকদার, জুলফিকার আমীন সোহেল, রফিকুল ইসলাম শাহীন খান, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি ইসমাইল ডাক্তার, উপজেলা ছাত্রলীগ আহবায়ক নেতা আবু ইউসুব রায়হান, ছাত্রলীগ আহবায়ক নাজমুল ইসলাম মুন্না, কলেজ ছাত্রলীগ নেতা শান্ত শিকদার প্রমূখ। দোয়া পরিচালনা করেন, মিরুখালী ইউনিয়ন শ্রমিক লীগ যুগ্ম আহবায়ক আব্দুল মালেক হাওলাদার

যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহম্মেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দিয়েছে একটি স্বাধীনতা স্বার্বভৌম দেশ, লাল সবুজের পতাকা যার নাম হলো বাংলাদেশ। দেশ প্রেমের কারনে তাঁকে বিভিন্ন সময় দীর্ঘ্য বছর কারা ভোগ করতে হয়েছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। সেই বঙ্গবন্ধুর কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে ও বাস্তবায়ন করতে নিরলস ভাবে কাজ করছেন। প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্ব দেশ আজ উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হয়েছে। কিন্তু বিএনপি জামায়াত দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে নানা ধরনের চক্রান্ত করছে। তিনি সকল ষড়যন্ত্রের দাতভাংগা জবাব দিয়ে শ্রমিক লীগসহ উপস্থিত আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মিদের এগিয়ে যাবার আহ্ববান জানান। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে সকলকে অতন্ত্র প্রহরী হয়ে কাজ করতে হবে।।