• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

রমজান মাসে আইন-শৃঙ্খলা ও বাজার পরিবেশ শান্ত রাখতে থানা পুলিশের বিশেষ সভা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পবিত্র মাহে রমজান উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহর ও বিভিন্ন এলাকা এবং হাট বাজারের পরিস্থিতি শান্ত রাখতে মঠবাড়িয়া থানা পুলিশ বিশেষ সভা করেছেন। এতে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম।

২২ মার্চ বুধবার রাতে থানা অডিটরিয়ামে মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে ও ওসি (তদন্ত) আবুর কালাম আজাদ এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান মিজু, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান শরীফ, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহেল, সাংবাদিক মো. শাহজাহান হাওলাদার, বনিক সমিতির সভাপতি মো. শামসুল হক জমাদ্দার, বাজার ইজারাদার মজিবর রহমান শিকদার প্রমূখ। এ সভায় মঠবাড়িয়ার সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন সুধি সমাজের লোকজন অংশগ্রহণ করেন।

উপস্থিত নেতৃবৃন্দের বক্তব্যে আলোকে অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম বলেন, পৌর শহর ও বিভিন্ন এলাকা এবং হাট বাজারের পরিস্থিতি শান্ত রাখতে মঠবাড়িয়া থানা পুলিশ নিয়মিত ভাবে হাট বাজার পরিদর্শণ করবেন। দিনের বেলায় পৌর শহরে মালবাহী কোন গাড়ী প্রবেশ করতে দেয়া হবে না। সড়ক ব্যবস্থা নিরাপদ রাখতে ইতোমধ্যে পুলিশ সদস্য ও ট্রাফিক পুলিশ বাড়ানোর সুপারিশ করা হয়েছে।