• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার (১৭ এপ্রিল) ভোর রাতে ৫ কেজি ২‘শ গ্রাম গাঁজাসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আঁধার ওরফে রিপন তালুকদার (২৪) উপজেলার দেবীপুর গ্রামের, মৃত. সত্তার তালুকদারের ছেলে এবং মোঃ কামাল হোসেন খান (৪২), ধানীসাফা গ্রামের মৃত জয়নাল খানের ছেলে।

মঠবাড়িয়া থানার এসআই মোঃ কামারুল ইসলাম জানান, ঈদ-উল ফিতরকে সামনে রেখে মাদক ব্যবসায়ীরা মাদক মজুদ করার চেষ্টা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার মিরুখালী ইউনিয়নের দেবীপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় রিপন তালুকদারের বাড়ির উঠান থেকে সাদা পলিথিনে মোড়ানো ২‘শ গ্রাম গাাঁজা সহ রিপনকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে অন্য এলাকায় একটি মাদক চালনের খবর দেয়। রিপনের দেয়া তথ্যমতে রাত ২ টা ৫০ মিনিটের দিকে ধানী সাফা গ্রামের কামাল হোসেন খানের বাড়িতে অভিযান চালিয়ে সাদা প্লাষ্টিকের ব্যাগে দুটি প্যাক (৪ কেজি ও ১ কেজি) গাঁজাসহ কামাল হোসেন খানকে হাতে-নাতে আটক করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, ঈদ-উল ফিতরকে সামনে রেখে মাদক ব্যবসায়ীরা মাদক মজুদ করার চেষ্টা করছে। গোপন সংবাদের ভিত্তিতে দুই মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমান গাঁজাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় এসআই মোঃ কামারুল ইসলাম বাদি হয়ে রিপন তালুকদার ও কামাল হোসেন খানের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে ১৭ এপ্রিল সোমবার দুপুরের মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ বিচারকি হাকিম মোঃ কামরুল আজাদ শুনানী শেষে তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। তিনি আরও বলেন, মাদক সহ সকল প্রকার অপরাধ দমনে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।